• শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে হতদরিদ্রদের ত্রাণ দিল বিজিবি

  জামালপুর প্রতিনিধি

২২ মে ২০২০, ১৯:৩৯
ত্রাণ বিতরণ
ছবি : সংগৃহীত

জামালপুরে বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় হতদরিদ্র ও প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করেছে বিজিবি। এ ত্রাণ বিতরণ কার্মসূচির আয়োজন করে জামালপুর ৩৫ বিজিবি।

শুক্রবার (২২ মে) দুপুরে শহরের বানিয়া বাজার উচ্চ বিদ্যালয় মাঠে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বিজিবির সেক্টর সদর দফতর ময়মনসিংহের সেক্টর কমান্ডার কর্নেল মো. আনিসুর রহমান।

সেক্টর কমান্ডার কর্নেল মো. আনিসুর রহমান বলেন, বিজিবি সীমান্ত রক্ষার পাশাপাশি করোনাভাইরাসের প্রাদুর্ভাবের ফলে বিপদে পড়া মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবী মানুষের সাহায্যার্থে ত্রাণসামগ্রী বিতরণ করা হচ্ছে । আগামী দিনগুলোতে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

আরও পড়ুন : কুমিল্লায় আরও ৩৪ জনের করোনা শনাক্ত

বিজিবির বিতরণ করা ত্রাণসামগ্রীর মধ্যে ছিল চার কেজি চাল, দুই কেজি ডাল, চার কেজি আটা, ৫০০ গ্রাম লবণ। এ সময় উপস্থিত ছিলেন ৩৫ বিজিবির অধিনায়ক লে. কর্নেল এসএম আজাদ, জামালপুরের পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, কাউন্সিলর জামাল পাশা, প্রেস ক্লাবের সভাপতি এম এ জলিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড