• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শায়েস্তাগঞ্জে কলেজছাত্রের প্রথম করোনা শনাক্ত

  শায়েস্তাগঞ্জ প্রতিনিধি, হবিগঞ্জ

২২ মে ২০২০, ১৭:০১
করোনা
ছবি : সংগৃহীত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় প্রথম এক কলেজছাত্রের করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। ওই যুবক হবিগঞ্জ পলিটেকনিকাল স্কুল অ্যান্ড কলেজের ছাত্র। তিনি শায়েস্তাগঞ্জ উপজেলার কলিমনগর গ্রামের বাসিন্দা।

বৃহস্পতিবার (২১মে) রাত ১১টার দিকে উপজেলার কমিনিউটি ক্লিনিকে ওই ছাত্রের করোনা পজিটিভ রিপোর্টের খবর আসে।

জানা যায়, গত ১৬ মে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সিলেটে পাঠানো হয়। বৃহস্পতিবার ১১টার দিকে ওই ছাত্রের রিপোর্টে করোনা পজিটিভ আসে। রিপোর্ট পজিটিভ আসায় করোনা আক্রান্ত কলেজ ছাত্রকে শুক্রবার বাড়ি থেকে হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে বলে উপজেলা প্রশাসন জানিয়েছে।

কলিমনগর কমিনিউটি ক্লিনিকের হেলথ কেয়ার প্রভাইডার আল আমিন ইমরান জানান, ওই কলেজ ছাত্রের শরীরে কোনো উপসর্গ ছিল না। তিনি স্বেচ্ছায় কমিনিউটি ক্লিনিকে নমুনা দিয়েছিলেন। নমুনা সংগ্রহ করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বৃহস্পতিবার রাত ১১টার দিকে তার রিপোর্ট পজিটিভ আসে।

শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদের কলিমনগর গ্রামের মেম্বার শামীমুর রহমান জানান, করোনা আক্রান্ত রোগীর স্থায়ী নিবাস হবিগঞ্জ সদরে হলেও কিছুদিন আগে ওই যুবক কলিমনগর গ্রামের ভোটার হয়েছেন।

আরও পড়ুন : সিলেটে একদিনে ৬৭ জন করোনায় আক্রান্ত

হবিগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বাধন আচার্য বলেন, এ পর্যন্ত শায়েস্তাগঞ্জের ২৫ জনের করোনা পরীক্ষা করানো হয়। উপজেলায় এই প্রথম এক কলেজ ছাত্রের করোনা পজিটিভ আসলো।

শায়েস্তাগঞ্জ থানার ওসি মোজাম্মেল হোসেন বলেন, শুক্রবার করোনা রোগীর বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড