• শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে পুলিশ সদস্যসহ আরও ৮ জন করোনায় আক্রান্ত

  টাঙ্গাইল প্রতিনিধি

২২ মে ২০২০, ১৬:২৮
করোনা
ছবি : সংগৃহীত

টাঙ্গাইলে পুলিশ সদস্যসহ নতুন করে আটজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৯৬ জন। আক্রান্তদের মধ্যে গোপালপুর থানার এক পুলিশ সদস্য, দেলদুয়ারের দুইজন ভূঞাপুরের একজন, মির্জাপুরের দুইজন, সদরের একজন ও ঘাটাইলের একজন রয়েছেন। 

শুক্রবার (২২ মে) টাঙ্গাইলের সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ও করোনা সংক্রান্ত ফোকাল পারসন ডা. আজিজুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ১৮ মে পাঠানো ১০১ জনের নমুনা থেকে সর্বশেষ পাওয়া ফলাফলে এই আটজনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

ডা. আজিজুল হক আরও জানান, টাঙ্গাইল থেকে এ পর্যন্ত চার হাজার ২৬৩ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এর মধ্যে তিন হাজার ৭৬৩ জনের ফলাফল নেগেটিভ এসেছে। এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ৯৬ জনের। মৃত্যুবরণ করেছেন চারজন। ইতোমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২০ জন। আইসোলেশনে কোনো রোগী না থাকলেও হোম কোয়ারেন্টোইনে আছেন এক হাজার ৮৪৩ জন। এছাড়া ৪০৪ জনের নমুনার ফলাফল এখনও আসেনি।

আরও পড়ুন : বাবার পর মেয়েও করোনায় আক্রান্ত

গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো আলিম রাজি বলেন, আক্রান্ত পুলিশ সদস্যকে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও থানা পুলিশের রোস্টার অনুযায়ী দায়িত্ব পালনে করোনা শনাক্ত পুলিশ সদস্যের সঙ্গে নিয়োজিত আরও ছয় পুলিশ সদস্যকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড