• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ নতুন আক্রান্ত ১২

  সারাদেশ ডেস্ক

২২ মে ২০২০, ১৫:৩৪
নোয়াখালী
ছবি : সংগৃহীত

জেলা প্রশাসকের কার্যালয়ের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ নোয়াখালীতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১২ জন। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৭৫ জন। শুক্রবার ( ২২ মে) দুপুরে নোয়াখালীর সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১২ জন। যার মধ্যে সদর উপজেলার ৪জন, বেগমগঞ্জের ৭জন ও চাটখিলের ১জন রয়েছেন। জেলায় এ পর্যন্ত তিন হাজার ১১৩ জনের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে। যার মধ্যে দুই হাজার ৫৫২ জনের ফলাফল এসেছে। আইসোলেশনে রয়েছেন ২৪৪ জন। যার মধ্যে কোভিড হাসপাতাল শহীদ ভুলু স্টেডিয়ামে রয়েছেন ১৯ জন। সুস্থ হয়েছেন ২৭ জন।

এদিকে জেলা প্রশাসক তন্ময় দাস তার ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে জেলার প্রধান বাণিজ্য কেন্দ্র চৌমুহনীকে করোনা সংক্রমণের রেড জোন হিসেবে চিহ্নিত করে আগামী ২৩ মে থেকে ৩১ মে পর্যন্ত চৌমুহনী বাজারের সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্তের কথা জানিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড