• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে ঢাকা ফেরত স্বামী-স্ত্রীসহ ৫ জনের করোনা শনাক্ত

  পঞ্চগড় প্রতিনিধি

২২ মে ২০২০, ১০:৫৭
সিভিল সার্জন
জেলা সিভিল সার্জনের কার্যালয় (ছবি : দৈনিক অধিকার)

পঞ্চগড়ে নরসিংদী, ঢাকা ও নারায়নগঞ্জ ফেরত আরও ৫ জনের করোনা শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসের আক্রাস্তের সংখ্যা দাড়িয়েছে ৩২ জন।

বৃহস্পতিবার (২১ মে) রাতে ঢাকা ফেরত নতুন করে আরও ৫ জনের করোনায় শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন পঞ্চগড় জেলা সিভিল সার্জন ডা. মো: ফজলুর রহমান।

স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, আক্রান্তদের মধ্যে স্বামী (২৫) ও তাঁর স্ত্রীর (২২) বাড়ি সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের কমলাপুর গ্রামে। ঢাকার আশুলিয়া থেকে আসা তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের ৩০ বছর বয়সী, নারায়ণগঞ্জ থেকে আসা দেবীগঞ্জ উপজেলার চেংঠিজারাডাঙ্গা ইউনিয়নের ২৩ বছর বয়সী এবং ঢাকা থেকে আসা আটোয়ারী উপজেলার ছোটদাপ এলাকার ১৯ বছর বয়সী এক যুবকের আক্রান্ত সনাক্ত হয়। ১৯ মে এদের নমূনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়।

সদর উপজেলার নির্বাহী অফিসার গোলাম রব্বানী জানান, ঢাকা থেকে ফেরার পর ওই স্বামী-স্ত্রীকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছিল। করোনা পজেটিভ শনাক্ত হওয়ার পর তাদের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি বাড়তি সতর্কতার জন্য লকডাউন করে রাখা হয়েছে।

সিভিল সার্জন ডা. ফজলুর রহমান জানান, জেলায় এ পর্যন্ত ৯৬৬ জনের মধ্যে ৮২০ জনের পরীক্ষার ফলাফলে ৩২ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তদের বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড