• সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেম্বার স্বামীর ধমকে স্ত্রীর গলায় ফাঁস

  সারাদেশ ডেস্ক

২১ মে ২০২০, ২১:২২
অধিকার
ছবি : সংগৃহীত

ঝালকাঠির রাজাপুর উপজেলায় রুনা লায়লা (২৬) নামে এক ইউপি সদস্যের (মেম্বার) স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (২১ মে) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার শুক্তাগড় এলাকার নারিকেলবাড়িয়া গ্রামের নিজের শোয়ার কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

রুনা লায়লা উপজেলার শুক্তাগড় ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য মো. কুদ্দুস হোসেনের স্ত্রী ও মঠবাড়ি ইউনিয়নের ডহশংকর এলাকার নুর হোসেন গাজীর মেয়ে। তিনি দুই সন্তানের জননী।

স্থানীয়রা জানায়, ইউপি সদস্য কুদ্দুসের শ্বশুরবাড়ির সঙ্গে তার সম্পর্ক ভালো না থাকায় আসা-যাওয়া বন্ধ ছিল। ঈদ উপলক্ষে বৃহস্পতিবার কুদ্দুসের স্ত্রী রুনা লায়লা বাবার বাড়ি যাওয়ার আবদার করেন। এ সময় কুদ্দুস ধমক দিয়ে বলেন এখন ঈদ করার সময় নয়। এই বলে কুদ্দুস গরু নিয়ে বাড়ির বাইরে যান।

কিছুক্ষণ পর বাড়িতে এসে রুনা লায়লাকে ডাকাডাকি করে না পেয়ে ঘরে গিয়ে দেখেন গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলছেন স্ত্রী। পরে তিনি পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করা হয়।

রাজাপুর থানা পুলিশের ওসি মো. জাহিদ হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড