• সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সিগঞ্জে ছুরিকাঘাতে যুবককে খুন

  মুন্সিগঞ্জ প্রতিনিধি

২০ মে ২০২০, ১৪:৪৫
মুন্সিগঞ্জ
ছবি : সংগৃহীত

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলায় ছুরিকাঘাতে এক  যুবককে খুন করা হয়েছে। নিহত যুবকের নাম মনির হোসেন মাঝি (২৭)। সে মধ্য মাকহাটি গ্রামের প্রয়াত অফিজ উদ্দিনের ছেলে। নিহত মনির মাঝি মাকাহাটি বাজারে মাঝি কসমেটিকস দোকানের কর্মী ছিলেন।

বুধবার (২০ মে) সকালে উপজেলার আলদি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, গত মঙ্গলবার মনির মাঝি ও তার একভাই বাজার থেকে বাড়িতে যাচ্ছিলেন। মহেশপুর এলাকার অটোচালক রাজু মিয়া সাইকেলকে ধাক্কা দিয়ে মনির ও তার ভাইয়ের উপর ফেলে দেয়। এই নিয়ে সাইকেল আরোহীর সাথে রাজুর কথা কাটাকাটি হয়। মনির সাইকেল আরোহীর পক্ষ নেয়। এ রাজুর সাথেও মনিরের বেশ কথা কাটাকাটি এবং ধাক্কাধাক্কি হয়। পরে দেখে নেওয়ার হুমকি দেন রাজু।

এর জের ধরে বুধবার  সকালে দোকান খোলার পরই রাজুসহ ৬ থেকে ৭ জনের একটি দল মনিরের দোকানে হামলা চালায়। দোকানের ভেতর থেকে মনিরকে টেনে হেচরে বাইরে এনে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আশপাশের লোকজন মনিরকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আওলাদ হোসেন দৈনিক অধিকারকে  জানান, লাশ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে। মামলা প্রক্রিয়াধীন। আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশের কয়েকটি দল কাজ করছে। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড