• বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রমিক বিক্ষোভে উত্তাল গাজীপুর, মহাসড়ক অবরোধে তীব্র যানজট

  সারাদেশ ডেস্ক

২০ মে ২০২০, ১১:২১
শ্রমিক বিক্ষোভ
শ্রমিক বিক্ষোভে উত্তাল গাজীপুর, মহাসড়ক অবরোধে তীব্র যানজট (ছবি : সংগৃহীত)

বেতন-বোনাসের দাবিতে শ্রমিক বিক্ষোভে উত্তাল গাজীপুর মহানগরীর টঙ্গী। বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে বুধবার (২০ মে) সকাল থেকে টঙ্গীর কয়েকটি পোশাক কারখানার শ্রমিকরা কারখানার সামনে বিক্ষোভ করেন। পরে তারা মিছিলসহকারে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অবস্থান নিয়ে সড়ক অবরোধ করেন। মহাসড়ক অবরোধের ফলে রাজধানীর উত্তরা থেকে টঙ্গী পর্যন্ত তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

মহানগরীর টঙ্গী গাজীপুরা এলাকার ক্লাসিক ফ্যাশন কনসেপ্ট লিমিটেড কারখানার শ্রমিকরা সকাল ৮টার দিকে কারখানার সামনে এসে বিক্ষোভ করেন। পরে তারা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেন। খবর পেয়ে থানা পুলিশ ও শিল্প পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। তারা শ্রমিকদের বুঝিয়ে সড়ক থেকে সরানোর চেষ্টা করছেন।

এছাড়া টঙ্গীর সাতাইশ লস্কর পাড়া এলাকায় আবিদ অ্যাপারেলস লিমিটেড কারকানার শ্রমিকদের বেতন না দিয়ে কারখানা বন্ধ করে চলে যাওয়ায় শ্রমিকরা বিক্ষোভ করেন।

আরও পড়ুন : সিলেটে করোনায় আক্রান্ত আরও ৮ পুলিশ সদস্য

এ ব্যাপারে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পশ্চিম থানার ওসি মো. এমদাদ হোসেন জানান, বেতন বোনাসের দাবিতে শ্রমিকরা মহাসড়ক অবরোধ করেছেন। তাদের বুঝিয়ে সড়ক থেকে সরানোর চেষ্টা করা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড