• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় ঈদ সামগ্রী বিতরণ করলেন ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

২০ মে ২০২০, ০৫:০৯
ভালুকা
ঈদ সামগ্রী বিতরণ করলেন ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ

পৃথিবীর অনেক দেশের মতো বাংলাদেশের জনজীবনও করোনা ভাইরাসের (কোভিড-১৯) কারণে বিপর্যস্ত। সারাদেশ লকডাউনে থাকায় ভীষণ সংকটে পড়েছে খেটে খাওয়া সাধারণ মানুষেরা। করোনার কারণে অনেকের জীবিকা নির্বাহের পথ বন্ধ হয়ে গেছে। ফলে কষ্টে দিনযাপন করছে তারা। চলছে পবিত্র রমজান, আসছে সামনে ঈদ। যেসব পরিবার কঠিন দিন পার করছে তাদের পাশে ঈদ উপহার নিয়ে দাঁড়িয়েছে ময়মনসিংহের ভালুকা পৌরসভার তরুণ সমাজ সেবক ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ। তার ব্যক্তিগত তহবিল থেকে ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

মঙ্গলবার (১৯ মে) দুপুর ১২টার দিকে ভালুকা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাঁঠালি এলাকায় কর্মহীন ও দুস্থদের মাঝে ২২০টি পরিবারকে দূরত্ব বজায় রেখে ঈদ উপহার নিজ হাতে তুলে দেন তিনি।

ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ দৈনিক অধিকারকে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে কর্মসূচির অংশ হিসেবে এবং আসন্ন ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা স্বরূপ ভালুকা পৌরসভার কর্মহীন ও খেটে-খাওয়া মানুষের জন্য ভালোবাসার ঈদ উপহার পৌর সভাস্থ এই কার্যক্রম শুরু করা হয়েছে।

তিনি আরও বলেন, রোজার আগে ও রোজা চলাকালীন সময়ে অসহায়দের মধ্যে সাহায্য প্রদান করেছি। এবার রোজা ও ঈদকে কেন্দ্র করে ২২০টি অসহায় পরিবারে ঈদ উপহার হিসেবে ঈদ সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। ভবিষ্যতেও তাদের পাশে থাকবো।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড