• রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সলঙ্গায় ৫১০ কেজি চাল উদ্ধার

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১৯ মে ২০২০, ০৮:১৪
সিরাজগঞ্জ
জব্দকৃত চালের বস্তা

সিরাজগঞ্জের সলঙ্গায় খাদ্য বান্ধব কর্মসূচীর ৫১০ কেজি চাল উদ্ধার করা হয়েছে। ঘটনার সাথে জড়িত একজনকে আটক করা হয়েছে। সলঙ্গা থানার সলঙ্গা ইউপির বড়গোজা গ্রামের দুটি বাড়ী থেকে ৩০ কেজি ওজনের ১৭ বস্তাসহ খাদ্যবান্ধব কর্মসূচীর চালসহ আব্দুল কাদের নামে একজনকে আটক করা হয়েছে। 

সোমবার বিকেলে সলঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে গোজা গ্রামের জাবেদ আকন্দের ছেলে আব্দুস সামাদ ও আব্দুর রশিদের ছেলে কাদেরের বাড়ি থেকে চালগুলো উদ্ধার করেন।

এলাকাবাসী বলছে, সলঙ্গা থানা যুবলীগের আহবায়ক মোখলেসুর রহমান ওই এলাকার ডিলার। সে আজ চাল বিতরণ করেছেন। তার চাল কিনা প্রশাসন তদন্ত করলে সঠিকটা প্রকাশ হবে। তবে আটককৃত বলেছে, তারা উপকারভোগীর কাছ থেকে চালগুলো কিনেছে।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার আরিফুজ্জামন বলেন, খবর পেয়ে সলঙ্গা থানা পুলিশের সহযোগিতায় অভিযান পরিচালনা করে চাল উদ্ধার করা হয়েছে। এসময় সরকারী চাল মজুদ রাখায় আব্দুল কাদেরকে গ্রেফতার করা হয়েছে। তদন্তপুর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে। 

অভিযানে উল্লাপাড়া সহকারী কমিশনার (ভূমি) নাহিদ হাসান খান, সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জেড জেড মো: তাজুল হুদা, ইনস্পেক্টর তদন্ত হুমান করিব, উপ-পরিদর্শক মোস্তাফিজুর রহমান,আসলাম উদ্দিন, সোহাগ, ইয়ামিন, সহকারী উপ-পরিদর্শক আসাদ হোসেন প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড