• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে ঢাকা ফেরত আরও ৪ জনের করোনা শনাক্ত

  পঞ্চগড় প্রতিনিধি

১৯ মে ২০২০, ০৭:৫৬
পঞ্চগড়
পঞ্চগড় সিভিল সার্জন

পঞ্চগড়ের দেবীগঞ্জ ও আটোয়ারী উপজেলায় নতুন করে ঢাকা ফেরত আরও ৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসের আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৪ জন।

সোমবার (১৮ মে) রাতে ঢাকা ফেরত নতুন করে আরও ৪ জনের করোনায় শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন পঞ্চগড় জেলা সিভিল সার্জন ডা. মো. ফজলুর রহমান। তবে তারা বাড়িতে আছে সুস্থ আছে।

দেবীগঞ্জ ও আটোয়ারী উপজেলা প্রশাসন করোনায় ৪ জনের শনাক্তের নমুনার রিপোর্ট পাওয়ার পরপরই তাদের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করে রেখেছে।

পঞ্চগড় জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত ১২ ও ১৩ মে করোনায় শনাক্ত হওয়া ওই ৪ জন ঢাকা থেকে তাদের নিজ নিজ গ্রামের বাড়িতে আসলে তাদের হোম কোয়ারেন্টিনে রাখা হয়। পরে গত ১৫ ও ১৬ মে তাদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে প্রেরণ করলে সোমবার রাতে তাদের নমুনার রিপোর্ট পজিটিভ আসে। শনাক্ত হওয়া ২ নারী সহ ৩ জনের বাড়ি দেবীগঞ্জ উপজেলায় এবং ১ জনের বাড়ি আটোয়ারী উপজেলায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড