• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় করোনায় নতুন আক্রান্ত ২৫, মৃত্যু ১

  সারাদেশ ডেস্ক

১৮ মে ২০২০, ২২:০৯
করোনা
করোনার জীবাণু

করোনাভাইরাসে কুমিল্লা নগরীতে প্রথমবারের মতো একজন ব্যাংক কর্মকর্তা মারা গেছেন। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়াল ১৩ জনে। নতুন মারা যাওয়া ব্যক্তি নগরীর মৌলভীপাড়া এলাকার সোনালী ব্যাংকের কর্মকর্তা। তিনি ঢাকায় একটি শাখার ব্যবস্থাপক ছিলেন।

কুমিল্লা জেলায় নতুন করে সোমবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৫ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা তিনশ ছাড়িয়ে দাঁড়ালো ৩০৭ জনে। করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ কুমিল্লা কমিটির সমন্বয়ক ডা. নিসর্গ মেরাজ চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেছেন।

ডা. নিসর্গ মেরাজ চৌধুরী জানান, আক্রান্ত ২৫ জনের মধ্যে রয়েছে আদর্শ সদরের দুইজন, চান্দিনায় উপজেলায় দুইজন, দাউদকান্দিতে তিনজন, সদর দক্ষিণে একজন, লাকসামে সাতজন, নাঙ্গলকোটে চারজন, বুড়িচংয়ে একজন এবং সিটি করপোরেশনে পাঁচজন।

তিনি বলেন, সোমবার চারজনসহ জেলায় মোট সুস্থ হয়েছেন ৫৩ জন। এ পর্যন্ত কুমিল্লা থেকে মোট পাঁচ হাজার ২১০ জনের নমুনা পাঠানো হয়েছে। রিপোর্ট এসেছে চার হাজার ৮৮২ জনের।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড