• সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় আজ থেকে সকল দোকানপাট বন্ধ ঘোষণা

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

১৮ মে ২০২০, ১৯:৩৯
ভালুকা
দোকানপাট মার্কেট, শপিংমল ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ

সামাজিক দূরত্ব ও সরকারি স্বাস্থ্যবিধি না মানায় ময়মনসিংহের ভালুকা উপজেলায় আজ থেকে সকল প্রকার দোকানপাট মার্কেট, শপিংমল ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করেছে উপজেলা প্রশাসন।

রবিবার (১৭ মে) রাতে এক জরুরি বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও করোনা প্রতিরোধ কমিটির সভাপতি মাসুদ কামালের সিদ্ধান্ত অনুযায়ী সোমবার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য সকল ধরনের ব্যবসাপ্রতিষ্ঠান দোকানপাট ও শপিংমল বন্ধ থাকবে।

এর আগে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দীর্ঘদিন ভালুকা উপজেলা সব ধরনের দোকানপাট ও ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ থাকার পর পবিত্র রমজান ও ঈদ-উল ফিতরকে সামনে রেখে ও জনসাধারণের সুবিধার্থে গত রবিবার (১০ মে) থেকে সব ধরনের ব্যবসাপ্রতিষ্ঠান খুলে দেয়া হয়। কিন্তু গত সাতদিনে মার্কেট ও শপিংমলসহ সরেজমিনে পরিদর্শনে প্রতীয়মান হয় যে মার্কেট ও ব্যবসাপ্রতিষ্ঠানে আগত ক্রেতা-বিক্রেতাদের ৯০ ভাগ সরকারি শর্ত মেনে না চলার বিষয়টি অবহেলা করেছেন। যা আগামী দিনে সবার জন্য অত্যন্ত ঝুঁকিপূর্ণ। তাই ভালুকা উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সম্মিলিতভাবে ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হয়েছে।

ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ কামাল মুঠোফোনে দৈনিক অধিকারকে বলেন, স্বাস্থ্যবিধি না মেনে অবহেলা, সামাজিক দূরত্ব নিশ্চিত না করায় জনসাধারণ এবং মৃত্যুর ঝুঁকির কথা বিবেচনায় করোনা সংক্রমণ প্রতিরোধে ১৮ মে থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য সকল ধরনের দোকানপাট ও ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে। তবে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ও কাঁচাবাজার এবং ওষুধের দোকান এই নিষেধাজ্ঞার আওতায়মুক্ত থাকবে বলে তিনি জানিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড