• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মধুপুরে সুপারিগাছে যুবকের ঝুলন্ত লাশ

  সারাদেশ ডেস্ক

১৮ মে ২০২০, ১৯:৩১
মধুপুরে সুপারিগাছে যুবকের ঝুলন্ত লাশ
মধুপুরে সুপারিগাছে যুবকের ঝুলন্ত লাশ

টাঙ্গাইলের মধুপুরে রাস্তার পাশে পুকুর পারে সুপারিগাছে ঝুলন্ত অবস্থায় এরশাদ আলী (৪০) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার ভোর ৬টার দিকে মির্জাবাড়ী ইউনিয়নের থলবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। মৃত এরশাদ আলী উপজেলার একই ইউনিয়নের ঘোসাইবাড়ী গ্রামের আবুল বাশার মিয়ার ছেলে।

এলাকাবাসী জানান, সোমাবার ভোর ৬টার দিকে কয়েকজন শ্রমিক ধান কাটতে যাওয়ার সময় রাস্তার পাশে সুপারীগাছে ঝুলন্ত একটি লাশ দেখতে পেয়ে গ্রামের মানুষকে ডাকাডাকি করে। পরে থানায় ফোন করলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

মৃত এরশাদ আলীর ছোট ভাই মিজান জানান, ভোর ৬টার দিকে এরশাদের স্ত্রী রেহেনা আমাকে ফোন দিয়ে বলে, তুই আমার স্বামীকে মেরে ফাঁসি দিয়ে গাছে ঝুলিয়ে রেখেছিস। পরে আমি কথা বুঝতে না পেরে আমার স্ত্রীকে দিয়ে পুনরায় ফোন করে জানতে পারি আমার ভাই ফাঁস দিয়ে মারা গেছেন। পরে বাড়ির সবাইকে জানিয়ে ঘটনাস্থলে গিয়ে এরশাদের শ্বশুর বাড়ির কাছেই একটি সুপারী গাছে তার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।

তিনি বলেন, আমার ভাই এরশাদ আলী ঢাকায় চাকরি করতেন। রবিবার রাতে তিনি শ্বশুর বাড়িতে যান। আমার ভাই যদি আত্মহত্যা করে থাকে কোন কথা নাই। আর যদি কেউ ষড়যন্ত্র করে মেরে থাকে তাহলে এর সুষ্ঠু বিচার চাই।

মধুপুর থানার এস আই হুমায়ুন কবির জানান, ওসি স্যারের ফোন পেয়ে আমি কয়েকজন ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে একটি সুপারিগাছে এক যুবকের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। পরে লাশটি উদ্ধার করে প্রাথমিকভাবে লাশের সুরতহাল তৈরি করি। বাদীকে সঙ্গে নিয়েই আমরা এর সুষ্ঠু তদন্ত কাজ চালিয়ে যাব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড