• মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে চিকিৎসাসেবায় দুটি মাইক্রোবাস দিলেন ক্রীড়া প্রতিমন্ত্রী

  সারাদেশ ডেস্ক

১৮ মে ২০২০, ১৯:২০
গাজীপুরে চিকিৎসাসেবায় দুটি মাইক্রোবাস দিলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
গাজীপুরে চিকিৎসাসেবায় দুটি মাইক্রোবাস দিলেন ক্রীড়া প্রতিমন্ত্রী

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল ও সিভিল সার্জন কার্যালয়ে দুটি মাইক্রোবাস দিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। সোমবার দুপুরে জেলা প্রশাসনের সার্কিট হাউসে এক অনুষ্ঠানে মাইক্রোবাস দু’টির চাবি ও স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী হাসপাতাল কর্তৃপক্ষ ও সিভিল সার্জনের কাছে হস্তান্তর করেন তিনি।

প্রতিমন্ত্রী জানান, করোনা রোগীদের আনা-নেওয়া ও নমুনা সংগ্রহের জন্য হান্নান গ্রুপের সহায়তায় এ দু’টি মাইক্রোবাস দেওয়া হয়েছে।

তিনি বলেন, ‘গার্মেন্টস, দোকানপাট খুলে দেওয়ায় মানুষের চলাচল বেড়েছে। তাই সংক্রমণের হারও কিছুটা বেড়েছে। ঈদকে সামনে রেখে ঈদের আগে পরে কিছু সময় সবকিছু বন্ধ থাকে। এসময়টা লকডাউন শক্ত অবস্থানে নিলে যে কঠিন পরিস্থিতি তৈরি হয়েছে তা আমরা মোকাবিলা করতে সক্ষম হব।’

এসময় সিভিল সার্জন খায়রুজ্জামান ছাড়াও উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক তরিকুল ইসলাম ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদার।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড