• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় ঈদের মার্কেট করতে এসে জরিমানা গুনলেন ১১ জন

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

১৮ মে ২০২০, ১৭:৩৮
মৌলভীবাজার
ব্যবসা প্রতিষ্ঠান ও ক্রেতাসহ ১১ টি মামলায় জরিমানা করা হয়েছে

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে সোমবার (১৮ মে) কুলাউড়া থানা পুলিশের সহযোগিতায় উপজেলা শহরের ব্যস্ততম মিলি প্লাজা মার্কেটে এক অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে সরকারি স্বাস্থ্যবিধি অমান্য করা ও সামাজিক দূরত্ব বজায় না রাখাসহ মাস্ক ব্যবহার না করার অপরাধে মোবাইল কোর্টের মাধ্যমে ব্যবসা প্রতিষ্ঠান ও ক্রেতাসহ ১১ টি মামলায় মোট ৩ হাজার ৯ শত টাকা জরিমানা করা হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনাকালে সামাজিক দূরত্ব বজায় না রাখায় মিলি প্লাজা মার্কেটের সামিয়া থান ফ্যাশনকে ১ হাজার টাকা এবং ক্রেতাদের মধ্যে রবিরবাজারের তৌহিদ, গুপ্তগ্রামের মনু মিয়া ও টিলাগাও এর জামি বেগমকে ৫ শত টাকা করে ও মাস্ক ব্যবহার না করায় উছলাপাড়ার সাবিনা বেগম, কাদিপুরের বিজলী বেগম, ছকাপনের ডলি বেগম ও ফাহমিদা বেগম, লংলার রুকসানা বেগম ও মনসুরের হাসনা বেগমকে ২ শত টাকা করে ১১ জনকে মোট ৩ হাজার ৯ শত টাকা অর্থদণ্ড করে আদায় করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড