• সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় উপসর্গ ছাড়াই স্বাস্থ্যকর্মীসহ ৩ জন করোনার থাবায়

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

১৮ মে ২০২০, ১৪:৫৫
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ফাইল ছবি)

ময়মনসিংহের ভালুকা উপজেলায় আবারও স্বাস্থ্যকর্মী ও ঝাড়ুদারসহ তিনজনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজের (মমেকে) পিসিআর ল্যাব থেকে নমুনা পরীক্ষায় রবিবার (১৭ মে) রাতে তাদের করোনা পজিটিভ ধরা পড়ে।

বিষয়টি নিশ্চিত করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সোহেলী শারমিন বলেন, গত ১৩ মে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক অফিস সহকারীর শনাক্তের পরদিন বৃহস্পতিবার (১৪ মে) এক ল্যাব সহকারীর এবং তার পরদিন শুক্রবার (১৫ মে) দুই চিকিৎসক সহকারী সার্জনের শরীরে করোনা পজিটিভ ধরা পড়েছে। পরবর্তীকালে শনিবার (১৬ মে) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ২৯৫ জনের নমুনা সংগ্রহ করে মমেকের পিসিআর ল্যাবে পাঠানো হয়। এদের মধ্যে স্বাস্থ্যকর্মী ও ঝাড়ুদারসহ ৩ জনের করোনা পজিটিভ এসেছে। তাদের কোনো উপসর্গ নেই। করোনায় আক্রান্ত সাতজনই নিজ নিজ বাড়িতে আইসোলেশনে থাকবেন। বর্তমানে স্বাস্থ্য কমপ্লেক্সের সকল কার্যক্রম স্বল্প পরিসরে চলমান রয়েছে।

আরও পড়ুন : গোপালগঞ্জে একসঙ্গে জীবন প্রদীপ নিভল বাবা-ছেলের

এ ব্যাপারে ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি মাসুদ কামাল মুঠোফোনে দৈনিক অধিকারকে বলেন, উপজেলায় মোট ১৭ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এদের মধ্যে আবু হানিফ নামের একজন মারা গেছেন। পাশাপাশি ভালুকা বেসরকারি ক্লিনিকের এক কর্মী শনাক্তের পর থেকেই ওই ক্লিনিকে আইসোলেশনে রয়েছেন। অন্যরা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন। তবে আক্রান্তদের মধ্যে জটিল কোনো উপসর্গ দেখা যায়নি। আক্রান্ত সবার নিয়মিতভাবে খোঁজ-খবর নেওয়া হচ্ছে বলেও জানান ইউএনও মাসুদ কামাল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড