• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে একদিনে করোনা শনাক্তের রেকর্ড

  জামালপুর প্রতিনিধি

১৮ মে ২০২০, ১২:২০
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ফাইল ছবি)

প্রাণঘাতী করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় জামালপুরে এক দিনে চিকিৎসকসহ ২৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

রবিবার (১৭ মে) রাতে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ল্যাবে প্রথম ধাপে ৩ জন, ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের ল্যাবে দ্বিতীয় ধাপে ৮ জন ও তৃতীয় ধাপে ১৭ জনের নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা সংক্রামণ ধরা পড়ে।

জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য নিশ্চিত করেছে। নতুন করে শনাক্তের মধ্য জামালপুর সদরে তিনজন, মেলান্দহে ২১ জন, সরিষাবাড়ীতে ২ জন, বকশীগঞ্জে একজন ও দেওয়ানগঞ্জে একজন রয়েছেন।

জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক মো. মাহফুজুর রহমান সোহান দৈনিক অধিকারকে বলেন, রবিবার দ্বিতীয় ও তৃতীয় ধাপে মমেক হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় ২৫ জন এবং জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ল্যাবে একজন চিকিৎসকসহ তিনজনের করোনা শনাক্ত হয়। ওই ব্যক্তিরা নিজ নিজ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নমুনা দিয়েছিল।

আরও পড়ুন : মাদক আত্মসাতের ঘটনায় পুলিশের এসআই ক্লোজড

এ নিয়ে জেলায় নতুন ২৮ জনসহ আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৪৪ জনে। এখন পর্যন্ত জামালপুরজুড়ে ১২ জন চিকিৎসক, একজন পল্লী চিকিৎসক ও ৪৩ জন সরকারি স্বাস্থ্যকর্মী এবং ১০ জন বেসরকারি স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। পাশাপাশি আক্রান্ত ১৪৪ জনের মধ্যে দুইজন নারী ও একজন পুরুষসহ মোট তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়া চিকিৎসা সেবা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৩ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড