• মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গুলি করে পোস্ট মাস্টারের কাছ থেকে ৫০ লাখ টাকা ছিনতাই

  সারাদেশ ডেস্ক

১৭ মে ২০২০, ২০:৫৫
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় পোস্ট মাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। আজ রোববার বেলা দুইটার দিকে উপজেলার বল্লা এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ ওই পোস্ট মাস্টারের নাম মজিবর রহমান। তিনি উপজেলার বল্লা ইউনিয়নের বল্লা পোস্ট অফিসের পোস্ট মাস্টার।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেন, পোস্ট মাস্টার মজিবর রহমান উপজেলা পোস্ট অফিস থেকে ৫০ লাখ টাকা তুলে মোটরসাইকেলে বল্লা পোস্ট অফিসে যাচ্ছিলেন। তাঁর সঙ্গে ছিলেন পোস্ট অফিসের রানার রফিকুল ইসলাম। তাঁরা বেলা দুইটার দিকে বল্লা গোরস্তান পাড়া তাঁত বোর্ডের কাছে পৌঁছালে অপর একটি মোটরসাইকেলে তিন ব্যক্তি এসে তাঁদের পথরোধ করেন। কথার বলার একপর্যায়ে তাঁরা পোস্ট মাস্টার মজিবর রহমানের পায়ে গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যান।
পরে আশপাশের লোকজন এগিয়ে এসে পোস্ট মাস্টারকে উদ্ধার করে প্রথমে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাঁকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, মজিবর রহমানের গুলিবিদ্ধ পায়ের হাড় ভেঙে গেছে। তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

পোস্ট অফিস সূত্র জানায়, গ্রাহকদের সঞ্চয়পত্রের ৫০ লাখ টাকা কালিহাতী পোস্ট অফিস থেকে তুলে মজিবুর রহমান বল্লা পোস্ট অফিসে নিয়ে যাচ্ছিলেন।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, ঘটনার পর পুলিশের একাধিক দল ছিনতাইকারীদের গ্রেপ্তারের জন্য মাঠে কাজ করছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড