• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৌলতদিয়া ফেরি ঘাটে যাত্রীদের ভীর, যানবাহন সংকট

  রাজবাড়ী প্রতিনিধি

১৭ মে ২০২০, ০৯:০৫
দৌলতদিয়া
দৌলতদিয়ায় ঢাকা ফেরত ঈদে ঘরমুখী মানুষদের উপচে পরা ভীর

করোনাভাইরাস মোকাবিলার জন্য সরকার ২৫ মার্চ থেকে গণপরিবহন বন্ধ রাখে। তবে প্রাইভেটকার, মাইক্রোবাস, অটো, টেম্পুসহ বিভিন্ন প্রকার ছোট ছোট যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। এতে দৌলতদিয়া-পাটুরিয়া উভয় ফেরি ঘাটে যাত্রীদের উপচে পড়া ভীর রয়েছে।

জানা যায়, পণ্যবাহী ট্রাক ও এ্যাম্বুলেন্স নদী পারাপার করার জন্য দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ৬টি রোরো (বড়) ও ৫টি ইউটিলিটি (ছোট) ফেরি চলাচল স্বাভাবিক রয়েছে। এই সুযোগে মহাসড়কে চলাচল করছে হাজার হাজার ব্যক্তিগত কার ও মাইক্রোবাস।

শনিবার দুপুরে দৌলতদিয়া ফেরি ঘাটে গিয়ে দেখা যায়, লকডাউন উপেক্ষা করে ঢাকা থেকে শতশত যাত্রী বাড়ি ফিরে আসছে এবং ঢাকামুখি যাচ্ছে শতশত যাত্রী। এসময় দেখা যায়, শতশত প্রাইভেটকার ও মাইক্রোবাস ফেরি পারাপার হচ্ছে। জানা যায়, চলাচলরত প্রতিটি গাড়ি ভাড়ায় চালিত। এদিকে মহাসড়কে গণপরিবহন না থাকায় যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক আবু আব্দুল্লাহু রনি জানান, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সীমিত আকারে ৬টি রোরো (বড়) এবং ৫টি ইউটিলিটি (ছোট) ফেরি চলাচল করছে। এই সুযোগে কিছু যাত্রী নদী পারাপার হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড