• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে ক‌রোনায় এই প্রথম এক জনের মৃত্যু

  গোপালগঞ্জ প্রতিনিধি

১৭ মে ২০২০, ০৮:২২
গোপালগঞ্জ
নিহত লিটু সরদার

গোপালগঞ্জে ক‌রোনায় আক্রান্ত হ‌য়ে লিটু সরদার (৪৫) না‌মে এক জন মারা গেছে। গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসো‌লেশ‌ন ওয়ার্ডে শনিবার (১৬ মে) রাত ৮ টা ১৫ মিনিটে সে মারা যায়।

গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত মল্লিক বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গোপালগঞ্জ সদর উপজেলার করপাড়া গ্রামের বাসিন্দা লুৎফর সরদারের ছেলে লিটু সরদার শহরের জেলা জামে মসজিদ (কোর্ট মসজিদ) এলাকায় মেডিকেয়ার ক্লিনিকের অপারেশন থিয়েটার (ওটি) সহকারী হিসাবে কর্মরত ছিলেন। সপ্তাহ খানেক আগে করোনার উপসর্গ নিয়ে সে অসুস্থ হয়ে পড়লে তাকে ক্লিনিক থেকে ছুটি দেয়া হয়। গত বুধবার (১৩ মে) তার নমুনা পরীক্ষার জন্য নেয়া হয় এবং বৃহস্পতিবার তার রিপোর্টে করোনা পজিটিভ হয়।

সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ জানিয়েছেন, লিটু সরদারের লাশ দাফনের জন্য গোপালগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনকে জানানো হয়েছে। তারা লাশ নিয়মানুযায়ী দাফন করবেন।

গোপালগঞ্জে করোনায় আক্রান্ত লোকের সংখ্যা ৮১ জন। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪১ জন। আর এই ১ম কোন করোনা আক্রান্ত রোগী মারা গেল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড