• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কর্মহীনদের পাশে ঠাকুরগাঁওয়ের বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীরা

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১৭ মে ২০২০, ০৮:১৬
ঠাকুরগাঁও
দুই শতাধিক মানুষকে খাদ্য সহায়তা প্রদান করেছে বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীরা

করোনা ভাইরাসের মহামারীতে কর্মহীন হয়ে পড়া ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার দুই শতাধিক মানুষকে খাদ্য সহায়তা প্রদান করেছে বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীরা।

শনিবার (১৬ মে) বিকালে উপজেলার লাহিড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে পাশ করে দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত স্বেচ্ছাসেবী সংগঠন 'এডুকেশন সার্কেল অফ লাহিড়ী' এর সদস্যরা এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীরা জানান, খাদ্যসামগ্রী বিতরণে ব্যয়িত অর্থ নিজ নিজ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্থান থেকে সংগ্রহ করে একত্রিত করা হয়েছে।

সামাজিক দূরত্ব মেনে লাহিড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে দুস্থ ও কর্মহীন পরিবারের মাঝে চাল, তেল, আলু, সাবান, সেমাই, চিনি ও ছোলা বিতরণ করে শিক্ষার্থীরা।

সংগঠনটির সদস্য আরিফ হাসান জানান, করোনার এই খারাপ সময়ে কর্মহীন পরিবারের পাশে দাঁড়ানো সত্যিই সংগঠনটির জন্য গর্বের। আমরা ভবিষ্যতে এমন কাজ চালিয়ে যাওয়ার চেষ্টা অব্যাহত রাখবো।

সংগঠনটির এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন লাহিড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, ছাত্রসহ স্থানীয় সুশীল সমাজের ব্যক্তিরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড