• রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদীতে ট্রেনের চুরি যাওয়া তেলসহ শ্রমিক লীগ নেতা গ্রেপ্তার

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

১৭ মে ২০২০, ০৭:৫০
করোনাভাইরাস
জব্দকৃত তেল

করোনাভাইরাসের কারণে ট্রেন চলাচল বন্ধ থাকলেও ঈশ্বরদীতে বন্ধ হয়নি তেল চুরি। শনিবার (১৬ এপ্রিল) ৬৪৪ লিটার (৪ ড্রাম) তেল গোপনে বিক্রি করার সময় রেলওয়ের ওয়েম্যান খালাসী ও রেল শ্রমিক লীগ ঈশ্বরদী শাখার সাংগঠনিক সম্পাদক রোকন উদ্দিনকে (৩২) আটক করে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) গোয়েন্দা শাখার কর্মকর্তারা।

শনিবার দুপুরে ঈশ্বরদী শহরের স্টেশন রোডের ফকিরের বটতলায় একটি দোকানে বিক্রির সময় তাকে তেলসহ আটক করা হয়।

রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) গোয়েন্দা শাখার সহকারী উপপরিদর্শক (এএসআই) সিদ্দিকুর রহমান জানান, ডিইএন-২ অফিসের গ্যাংকার চালানোর জন্য ঈশ্বরদী লেকোসেড থেকে ৪ ড্রাম ডিজেল আনা হয়। কিন্তু সেই তেল অফিসে না নিয়ে ওয়েম্যান খালাসী রোকন উদ্দিন রাস্তার পাশের একটি তেলের দোকানে বিক্রির সময় তাকে হাতেনাতে আটক করা হয়। সে সময় তিনি ক্ষমতার দম্ভোক্তি দেখিয়ে গোয়েন্দা শাখার এএসআই সিদ্দিকুর রহমানকে মারধর করে গলাটিপে শ্বাসরোধের চেষ্টা করেন। সে সময় তেলের দোকানেই দুই জনের মধ্যে মারামারি ও ধস্তাধস্তি হয়। খবর পেয়ে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা সেখানে উপস্থিত হয়ে রোকনকে আটক ও ৬৪৪ লিটর তেল উদ্ধার করে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এ এস আই সিদ্দিকুর রহমান।

পাকশী বিভাগীয় রেলওয়ে ম্যানেজার (ডিআরএম) আসাদুল হক জানান, এ ঘটনায় ট্রাফিক অফিসার আব্দুস সোবাহানকে প্রধান করে চার সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

রেলওয়ের একাধিক সূত্র জানায়, ওই চক্রটি দীর্ঘদিন ধরে রেলওয়ের তেল চুরির সাথে জড়িত। ক্ষমতার প্রভাব দেখিয়ে তারা একের পর এক এসব অপকর্ম চালিয়ে যাচ্ছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড