• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে বিদ্যুৎস্পৃষ্টে আহত বিদ্যুৎকর্মীর মৃত্যু

  ভৈরব প্রতিনিধি

১৭ মে ২০২০, ০৭:২৯
কিশোরগঞ্জ
নিহত রাব্বি হাসান

কিশোরগঞ্জের ভৈরবে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত সহকারী লাইনম্যান রাব্বি হাসান (৩০) নিহত হয়েছেন ।শনিবার (১৬ মে) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে তিনদিন চিকিৎসাধীন থাকার পর তিনি মারা যান।

তিনি গাজীপুর জেলার কালিগঞ্জ থানা গোলাম মোস্তফা মিয়ার ছেলে। রাব্বি মিয়া ভৈরব বিদ্যুৎ সরবরাহ কেন্দ্রের সহকারী লাইনম্যান হিসেবে কর্মরত ছিলেন।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ভৈরব সরবরাহ কেন্দ্রের নির্বাহী প্রকৌশলী মো. শফিকুল ইসলাম জানায়, গত ১৩ মে (বুধবার) বিকালে শহরের বাগান বাড়ি এলাকায় ত্রুটিযুক্ত বিদ্যুৎ সরবরাহ লাইনে কাজ করতে গিয়ে বিদ্যুতায়িত হলে তার শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায়। এ ছাড়া তিনি তখন বিদ্যুতের খুঁটি থেকে নীচে পাকা সড়কের উপর পড়ে গিয়ে মাথায় আঘাতপ্রাপ্ত হন।

দুর্ঘটনার পর তার সহকর্মীরা দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড