• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইন্টারনেটে নগ্ন ছবি, বিয়ে ভাঙার উপক্রম তরুণীর

  ফরিদপুর প্রতিনিধি

১৬ মে ২০২০, ২২:১৮
ফরিদপুর
ছবি : সংগৃহীত

ফরিদপুরে ইন্টারনেটে এক তরুণীর (১৯) নগ্ন ছবি ছড়িয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। অভিযোগ প্রতিবেশী এক তরুণ (২৪) এ ঘটনা ঘটিয়েছে। এ ব্যাপারে থানায় মৌখিক অভিযোগ করেছেন ওই তরুণীর মা। বর্তমানে ওই তরুণ আত্মগোপন করেছেন।

এ ঘটনা ঘটেছে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নূরুল্লাগঞ্জ ইউনিয়নের একটি গ্রামে।

ওই তরুণীর মায়ের মৌখিক অভিযোগসূত্রে জানা গেছে, এক সপ্তাহ আগে তার মেয়ের নগ্ন ছবি একই এলাকার বখাটে তরুণ সবুজ শেখ (২৪) এলাকার তরুণদের মুঠোফোনে মাধ্যমে ছড়িয়ে দেয়। এর দুই দিন পর সবুজ সে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ ইন্টারনেটে ছড়িয়ে দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নূরুল্লাগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মীর আশরায় আলী বলেন, গত তিন মাস আগে ওই তরুণীর বিয়ে হয়েছে। নেটে নগ্ন এ ছবি প্রচার হওয়ায় তার বিয়ে ভেঙ্গে যাওয়ার উপক্রম হয়েছে।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান বলেন, গত বৃহস্পতিবার ওই তরুণীর মায়ের মৌখিক অভিযোগের ভিত্তিতে সবুজ শেখকে গ্রেপ্তারের জন্য একাধিকবার অভিযান চালানো হয়েছে। তবে সবুজ শেখ আত্মগোপন করায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তিনি বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ দেওয়ার জন্য ওই তরুণীর মাকে পরামর্শ দেওয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড