• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অভাবে শুধু স্বভাব নষ্ট নয়, আত্মহত্যাও হয়

  মুন্সিগঞ্জ প্রতিনিধি

১৬ মে ২০২০, ২২:০৬
মুন্সিগঞ্জ
ছবি : সংগৃহীত

মুন্সিগঞ্জের টংগিবাড়ী উপজেলায় অভাবের তাড়নায় রত্না আক্তার (১৮) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে৷ 

শুক্রবার (১৫ মে) গভীর রাতে উপজেলার বালিগাঁও গ্রামে বসতঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন তিনি। পরে শনিবার (১৬ মে) বেলা ১১টায় ঝুলন্ত অবস্থায়  তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রত্না ওই গ্রামের মহসিন মিয়ার বাড়ির ভাড়াটিয়া আবুল হাসানের স্ত্রী৷ 

জানাযায়, আবুল হাসান রত্না দম্পতি পিরোজপুরের নেছারাবাদ উপজেলার শুটারবাড়ি গ্রামের বাসিন্দা। গত সাত মাস আগে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হোন। স্বামী আবুল হাসান পেশায় একজন দিনমজুর।  তারা ওই গ্রামে ভাড়া থেকে দিনমজুরের কাজ করতো।  করোনার জন্য কাজ না থাকায় সংসারে অভাব অনটনের কারণে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ চলে আসছিলো। ধারণা করা হচ্ছে সে কারণেই সে আত্মহত্যার পথ বেছে নেন৷ 

এ বিষয়ে টংগিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) শাহ মো. আওলাদ হোসেন জানান, নিহতের পিতা আবু কালাম আমাকে জানিয়েছেন , তার মেয়ের জামাই এখানে শ্রমিকের কাজ করতো। করোনার কারণে কাজ বন্ধ থাকায় তারা অনাহারে বসবাস করছিলো। কিছুদিন আগে নিহতের বাবা আবু কালাম তাদের জন্য বিকাশের মাধ্যমে ৫'শ টাকা পাঠায়। কিন্তু অভাবের কারণে তাদের মধ্যে একদিকে বিরোধ চলছিলো অন্যদিকে শুক্রবার রাতে লুডু খেলা নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এ নিয়ে রাতে ওই গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। 

ওসি আরো জানায়, নিহতের পিতা আবু কালাম আমায় আরো জানিয়েছেন, করোনার জন্য লকডাউনের কারণে সে তার মেয়ের মৃতদেহ নিতে আসতে পারবেনা বলে আমাকে অনুরোধ করেছে আমি যাতে তার মেয়ের লাশ দাফন করার ব্যবস্থা করি। আমি ওই এলাকার জনপ্রতিনিধিদের দিয়ে বালিগাঁও কবরস্থানে লাশ দাফনের ব্যবস্থা করেছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড