• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানিকগঞ্জে করোনায় নারীর মৃত্য, নতুন আক্রান্ত ৮

  মানিকগঞ্জ প্রতিনিধি

১৬ মে ২০২০, ২১:২৯
করোনা
ছবি : সংগৃহীত

করোনা পজিটিভ নিয়ে প্রথমবারে মতো মানিকগঞ্জে এক নারী (৫০) মারা গেছেন। তার বাড়ি হরিরামপুর উপজেলার গোপিনাথপুর গ্রামে। এছাড়া ২৪ ঘণ্টায় নতুন করে এক নারীসহ ৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪০ জনে।

হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিনা ইয়াসমিন জানান, গত ৮ মে ওই নারী শ্বাসকষ্ট নিয়ে ঢাকা ইবনে সিনা হাসপাতালে ভর্তি হন। ওই নারীর করোনা পরীক্ষা করে পজিটিভ আসায় পরদিন তাকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে তিনি মারা যান। প্রশাসনের ব্যবস্থাপনায় সন্ধ্যায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ জানান, গত ২৪ ঘণ্টায় ১১৪টি নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এর মধ্যে ৮ জনের করোনা পজিটিভ আসে। এদের মধ্যে সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) এবং ঘিওর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা রয়েছে।

আরও পড়ুন : নেত্রকোনায় একদিনে ১৫ জন করোনায় আক্রান্ত

তিনি জানান, এ পর্যন্ত জেলায় মোট ১৩২৪ জনের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এর মধ্যে ১২০০টি নমুনা পরীক্ষার ফল পাওয়া যায়। মোট আক্রান্ত ৪০ জনের মধ্যে ২৫ জন সুস্থ হয়ে নিজ বাড়িতে আছেন এবং অন্য ১৫ জন নিজ বাড়িতে আইসোলেশনে আছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড