• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেটে আইসোলেশন থেকে আইসিইউতে চিকিৎসক

  সিলেট প্রতিনিধি

১৬ মে ২০২০, ২১:১০
করোনা
ছবি : সংগৃহীত

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের এক চিকিৎসককে আইসিইউতে নেওয়া হয়েছে।

শনিবার (১৬ মে) শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্র এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ওই চিকিৎসকের অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালের আইসিইউতে নেয়া হয়েছে। গতকাল শুক্রবার ওই চিকিৎসকের নমুনা পরীক্ষা করা হয়েছে। ফলাফল নেগেটিভ এসেছে। শনিবার আবার তার নমুনা পরীক্ষা করা হবে।

জানা গেছে, ওই চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল কর্মকর্তা। গত ১৪ মে বৃহস্পতিবার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মোট ৩৫৯ জন। এর মধ্যে সিলেট জেলায় ১১৬ জন, সুনামগঞ্জে ৬৮, হবিগঞ্জে ১১৮ ও মৌলভীবাজার জেলায় ৫৭ জন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ছয়জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৯ জন।

আরও পড়ুন : রংপুরে ৭ পুলিশসহ আরও ১৯ জনের করোনা শনাক্ত

হাসপাতালে ভর্তি আছেন ১৪১ জন। এছাড়া সিলেট বিভাগে মোট কোয়ারেন্টাইনে রয়েছেন এক হাজার ১৬৫ জন। গত ২৪ ঘণ্টায় কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে ৫৭ জনকে। ১২১ জনকে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড