• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওসমানীনগরে করোনা উপসর্গে রিকশাচালকের মৃত্যু

  সিলেট প্রতিনিধি

১৬ মে ২০২০, ১৮:২২
করোনা
ছবি : সংগৃহীত

সিলেটের ওসমানীনগরে করোনা উপসর্গ নিয়ে মো. হাবিব মিয়া (৫০) নামের এক রিকশাচালক মারা গেছেন। শনিবার উপজেলার তাজপুরে তিনি মারা যান।

খবর পেয়ে করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ। নিহত হাবিব কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার বাসিন্দা। তিনি স্ত্রী-সন্তান নিয়ে তাজপুরের দুলিয়ারবন্দ এলাকায় বসবাস করে আসছেন।

করোনার উপসর্গ নিয়ে মৃত্যুর খবর নিশ্চিত করেছেন ওসমানীনগরের করোনা সংক্রান্ত মেডিকেল টিমের প্রধান ডা. শাকিব আবদুল্লাহ চৌধুরী।

এদিকে ওসমানীনগরে পল্লীবিদ্যুত সমিতি সিলেট-১ জোনাল অফিসের এক লাইন টেকনেশিয়ান করোনায় আক্রান্ত হয়েছেন। গত ৬ মে করোনা উপসর্গ নিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে নমুনা দিয়ে এসেছিলেন। শুক্রবার রাতে তার পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ আসে। আক্রান্ত ওই ব্যক্তি হবিগঞ্জ জেলার বাসিন্দা।

চাকরির সুবাধে ওসমানীনগরের তাজপুর হাজি মশ্রব আলী কমপ্লেক্সে স্ত্রী সন্তান নিয়ে বসবাস করে আসছেন তিনি। এ ঘটনায় শনিবার দুপুরে মশ্রব আলী কমপ্লেক্স লকডাউন করা হয়েছে। ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. তাহমিনা আক্তার লকডাউনের বিষয়টি নিশ্চিত করেছেন।

পল্লীবিদ্যুৎ সমিতি সিলেট-১ জোনাল অফিসের এজিএম মো. হাবিবুর রহমান বলেন, অফিসের সবাই সুস্থ আছেন, তবে সকলের নমুনা পরীক্ষার বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

আরও পড়ুন : পটিয়ায় রঙ কারখানায় অগ্নিকাণ্ড

ওসমানীনগরের করোনা সংক্রান্ত মেডিকেল টিমের প্রধান ডা. শাকিব আবদুল্লাহ চৌধুরী বলেন, করোনা পজিটিভ বিদ্যুৎকর্মীর পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহকালে জানতে পারি করোনা উপসর্গ নিয়ে একজন মারা গেছেন। আমরা সেখানে গিয়ে পরীক্ষার জন্য মৃত ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করি।

ওসমানীনগর উপজেলায় এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত তিনজনকে শনাক্ত করা হয়েছে। এর আগে ৫৫ বছর বয়সী এক ব্যক্তি এবং ঢাকা ফেরত এক যুবককে শনাক্ত করা হয়। তবে পূর্বে চিহ্নিত দুজনের শারীরিক অবস্থা ভালো আছে এবং দ্বিতীয় বার তাদের নমুনা পরীক্ষার জন্য হাসপাতাল ল্যাবে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড