• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবুর্চির সংস্পর্শে হাসপাতালের ৫ জন করোনায় আক্রান্ত

  মানিকগঞ্জ প্রতিনিধি

১৬ মে ২০২০, ১৮:০৮
সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স
ছবি : সংগৃহীত

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসারসহ (আরএমও) ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে সাটুরিয়া ৫০ শয্যা হাসপতালের ৪ জন স্টাফ ও বাকি একজন করোনা রোগে আক্রান্ত হওয়ার পর তার কর্মস্থল থেকে পালিয়ে এসেছেন।

শনিবার (১৬ মে) দুপুর পর্যন্ত জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৮ জন। বিষয়টি নিশ্চিত করেছেন সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. মামুন উর রশিদ।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় সাটুরিয়ায় ৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (১৪ মে) সাটুরিয়া হাসপাতালের এক বাবুর্চি করোনায় আক্রান্ত হন। এরপর হাসপাতালের চিকিৎসক ও স্টাফসহ প্রায় ৮০ জনের নমুনা সংগ্রহ করে শুক্রবার সাভারে পাঠানো হয়। শনিবার দুপুরে আবাসিক মেডিকেল অফিসারসহ ৪ স্টাফের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

অপরদিকে সাটুরিয়া উপজেলার ধানকোড়া (খামার) এলাকার এক শ্রমিকের করোনা উপসর্গ দেখা দিলে সাভারে পরীক্ষা করলে করোনা পজিটিভ আসে। শুক্রবার রাতে তিনি তার কর্মস্থল এলাকা থেকে পালিয়ে নিজ বাড়িতে চলে আসেন।

আরও পড়ুন : ঢাকা ফিরতে ৪ গুণ ভাড়া দিচ্ছেন যাত্রীরা

সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম বলেন, সাটুরিয়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসারসহ মোট ৪ জন কর্মচারী করোনায় আক্রান্ত হওয়ার তাদের হাসপাতালেই রাখা হয়েছে। বাকিদের কয়োরেন্টাইনে রাখা হয়েছে। ওই হাসপাতালের শুধুমাত্র জরুরি বিভাগ সীমিত আকারে খোলা রেখে বাকি সব বন্ধ রাখা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড