• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে ধান কাটলেন এমপি

  টাঙ্গাইল প্রতিনিধি

১৬ মে ২০২০, ১৬:৪৭
টাঙ্গাইল
কম্বাইন হারভেস্টার যন্ত্রের সাহায্যে বোরো ধান কর্তনের উদ্বোধন করেন দেলদুয়ার-নাগরপুর-৬ আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু

টাঙ্গাইলের দেলদুয়ারে কম্বাইন হারভেস্টার যন্ত্রের সাহায্যে বোরো ধান কর্তনের উদ্বোধন করেন দেলদুয়ার-নাগরপুর-৬ আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

শনিবার (১৬ মে) সকালে দেলদুয়ার কলেজের পাশের কৃষি জমিতে গিয়ে ধান কেটে তিনি এই কাজের উদ্বোধন করেন। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে বয়স্ক, অসচ্ছল, প্রতিবন্ধী, বিধবা ও স্বামী নিগৃহিতা মহিলা ভাতা প্রদান এবং কৃষি অফিসের উদ্যোগে উপজেলা পরিষদের অর্থায়নে ৫০০ কৃষকের মাঝে সবজী বীজ ও ৪২ জন আনসার সদস্যদের মাঝে এক লক্ষ টাকা অনুদান বিতরণ করেন। সেই সাথে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহের জন্য লটারির মাধ্যমে কৃষক নির্বাচন করে এলাসিন ইউনিয়নে কর্মহীন দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা আক্তার-এর সভাপতিত্বে দেলদুয়ার নাগরপুরের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন দেলদুয়ার উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান মারুফ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. ফজলুল হক, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক লায়ন এম শিবলী সাদিক প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড