• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউপি সচিবের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে থানায় মামলা

  নওগাঁ প্রতিনিধি

১৬ মে ২০২০, ০৮:৩৬
নওগাঁ
বামে ইউপি চেয়ারম্যান হানিফ উদ্দিন মণ্ডল এবং ডানে ইউপি সচিব জাহিদুর রহমান

নওগাঁর মান্দা উপজেলার গনেশপুর ইউনিয়নের সচিব জাহিদুর রহমানের বিরুদ্ধে নারীকে শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১৫ মে) সন্ধ্যায় উপজেলার গনেশপুর ইউনিয়নের মীরপুর গ্রামের ওই ভিকটিম নিজে বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ১০ ধারায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ২০।

অভিযুক্ত জাহিদুর রহমান গনেশপুর ইউনিয়নের সচিব।

এদিকে এই ঘটনায় তাৎক্ষনিক ভাবে চেয়ারম্যান হানিফ উদ্দিনের কাছে বিচার চাওয়ায় চেয়ারম্যান ভিকটিমকে গলাধাক্কা দিয়ে ইউনিয়ন পরিষদ থেকে বের করে দিয়েছেন বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই গৃহবধূ।

অভিযোগ তিনি উল্লেখ করেন, তার সৌদি প্রবাসী স্বামীর নামে থাকা ১০টাকা কেজি চালের একটি কার্ড আছে। কার্ডটি নিজের নামে পরিবর্তন করে নেয়ার জন্য গত মঙ্গলবার দুপুরে শাশুড়িকে সাথে নিয়ে তিনি গনেশপুর ইউনিয়ন পরিষদে গিয়ে চেয়ারম্যান হানিফ উদ্দিন মণ্ডলের সাথে দেখা করলে তিনি তাকে সচিবের সাথে যোগাযোগ করতে বলেন।

চেয়ারম্যানের কথা মতো তিনি সচিবের কক্ষে তার সাথে দেখা করলে সচিব তাকে কার্ডের একটি তালিকা দেখতে বলেন। এসময় তার শাশুড়ি পরিষদের মাঠে বসেছিলেন। তিনি তালিকাটি দেখার সময় সচিব জাহিদুর রহমান হঠাৎ করেই তার শরীরে হাত দেয়ার চেষ্টা করেন।

এদিকে এই ঘটনা ঘটার পর থেকে ইউনিয়নের চেয়ারম্যান হানিফ উদ্দিন মণ্ডল বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখাচ্ছেন বলে জানিয়েছেন ওই গৃহবধূ।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হানিফ উদ্দিন মণ্ডল তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, বিষয়টি নিয়ে আজকে আলোচনায় বসার কথা আছে। কি সিদ্ধান্ত হয় আপনাকে জানানো হবে।

ইউনিয়ন পরিষদের সচিব জাহিদুর রহমান বলেন, বিষয়টি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। এটি একটি সাজানো নাটক। আমাকে ফাঁসানোর চক্রান্ত।

মান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল হালিম বলেন, বিষয়টি জানার পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি।

মান্দা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তারেকুর রহমান সরকার বলেন, অভিযোগ পাওয়ার পর তদন্ত সাপেক্ষে মামলা রেকর্ড করা হয়েছে। দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড