• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাগুরায় একদিনে বজ্রপাতে গৃহবধূসহ নিহত ৩

  মাগুরা প্রতিনিধি

১৬ মে ২০২০, ০৭:৪৮
মাগুরা
ছবি : সংগৃহীত

মাগুরায় বজ্রপাতে কাউসার শেখ ৬৫ নামের এক কৃষক, তানিয়া বেগম ৩৫ নামের এক গৃহবধূ ও মিজানুর রহমান ৫৫ নামের অপর এক কৃষকসহ ৩জন নিহত হয়েছে।

শুক্রবার (১৫ মে) বজ্রপাতে এ নিহতের ঘটনা ঘটে।

নিহত কাওছার মহম্মদপুর উপজেলার সদর ইউনিয়নের সূর্যকুন্ডু গ্রামের মৃত. মেছের শেখের ছেলে। এছাড়া নিহত তানিয়া বেগম মাগুরা সদর উপজেলা হাজরাপুর ইউনিয়নের দারিয়াপুর গ্রামের আশরাফুল শিকদারের স্ত্রী এবং নিহত মিজানুর রহমান শালিখাা উপজেলার শালিখা ইউনিয়ন এর দক্ষিণ সরশুনা গ্রামের বাসিন্দা।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত কাওছার শেখ নিজের বাড়ির বসত ঘর ঝড়বৃষ্টি প্রতিরোধে দড়ি দিয়ে টানা দেওয়ার কাজ করতে ছিল। হঠাৎ বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হয়। এ সময় বজ্রপাতে কৃষক কাওছার গুরুত্বর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা: কাজী আবু আহসান তাকে মৃত. ঘোষণা করেন।

নিহত তানিয়া বেগম এর স্বামী আশরাফুল শিকদার জানান, দুপুরে বাড়ির পাশে আমি ধান কাটছিলাম, হঠাৎ ঝড়-মেঘ উঠে আসায় আমার স্ত্রী আমাকে সাহায্য করতে মাঠে আসার পথে প্রচণ্ড শব্দে বজ্রপাত হলে তিনি অজ্ঞান হয়ে পড়ে যায়। স্থানীয় ও পরিবারের সদস্যরা তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

শালিখা উপজেলার শালিখা ইউনিয়নের দক্ষিণ শ্বরুশুনা গ্রামের মো. মিজানুর রহমান (৫৫) নামে এক ব্যক্তি বজ্রপাতে মৃত্যু হয়েছে৷ নিহত মিজানুর রহমান বিকালে উপজেলার দক্ষিণ শ্বরুশুনা মিনাপাড়া মাঠে ধানক্ষেতে ধান কাটতে গিয়ে বজ্রপাতে তার মৃত্যু হয় বলে জানান তার পরিবারের সদস্যরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড