• রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে রবিবার থেকে জেলার সকল মার্কেট বন্ধ

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১৬ মে ২০২০, ০৭:৩৪
সিরাজগঞ্জ
ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জে করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়ে চলছে। শুক্রবার (১৫ মে) রাতে করোনার সার্বিক পরিস্থিতি নিয়ে আইনশৃঙ্খলা কমিটির জরুরি সভা অনুষ্ঠিত হয়।  রবিবার (১৭মে) থেকে জেলার সকল মার্কেট ও শপিং কমপ্লেক্স পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধের সিদ্ধান্ত জানানো হয় উক্ত সভায়।

সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: তোফাজ্জল হোসেন জানান, সভায় সিদ্ধান্ত অনুযায়ী করোনা পরিস্থিতি বিবেচনা করে আগামী রবিবার (১৭ মে) থেকে সিরাজগঞ্জ জেলার সকল দোকান-পাট, মার্কেট ও শপিং কমপ্লেক্স বন্ধ ঘোষণা করেছে জেলা প্রশাসন।

শুক্রবার রাতে জেলা প্রশাসকের ডাকবাংলোতে আইনশৃঙ্খলা কমিটির জরুরি সভায় করোনা পরিস্থিতি নিয়ে জরুরি মিটিংয়ে এই সিদ্ধান্ত নেওয়া হয়। শুধুমাত্র নিত্যপ্রয়োজনীয় দোকান-পাট ও ঔষধের দোকান খোলা থাকবে।

এদিকে করোনাভাইরাস মহামারীতে দীর্ঘদিন বন্ধ থাকার পর সরকার বিধিনিষেধ শিথিল করায় ১০মে থেকে মার্কেট খোলা হয়। সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সীমিত আকারে দোকান খোলা রাখা হয়।

সিরাজগঞ্জের মার্কেটে কেনাকাটা করতে ক্রেতারা গয়ে গা ঘেঁষে অবস্থান করে। অনেকেই মাস্ক ছাড়াই মার্কেটে আসে। বাইরে হাত পরিষ্কারের কোনো ব্যবস্থাও নেই। সর্বশেষ তথ্য অনুযায়ী বৃহস্পতিবার পর্যন্ত সিরাজগঞ্জে ১৫ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড