• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে এক দিনেই ১৩ জন করোনায় আক্রান্ত

  টাঙ্গাইল প্রতিনিধি

১৫ মে ২০২০, ০৯:১১
টাঙ্গাইল
ছবি : সংগৃহীত

টাঙ্গাইল জেলায় ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।

এদের মধ্যে মির্জাপুর উপজেলায় পাঁচজন, বাসাইলে একজন, ধনবাড়ীতে একজন, গোপালপুরে দুইজন, ঘাটাইলে দুইজন, মধুপুরে একজন ও কালিহাতীতে একজন করোনায় শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৩ জনে। 

বৃহস্পতিবার (১৪ মে) টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় ১২৭ জনের নমুনা ঢাকায় পাঠানো হয় তাদের মধ্যে ১৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এ নিয়ে আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়ালো ৭৩ জনে। সুস্থ হয়ে ইতিমধ্যে বাড়ি ফিরে গেছেন ১৯ জন। টাঙ্গাইল থেকে এ পর্যন্ত ৩১০১ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিলো। তাদের মধ্যে করোনা শনাক্ত হয় ৭৩ জনের। আর নেগেটিভ ২৯০১ জন। ১২৭ জনের নমুনা পেন্ডিং রয়েছে। এছাড়াও হোম কোয়ারেন্টিনে রয়েছে ১৪৪৫জন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সদর উদ্দিন জানান, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে সর্বমোট ১৩ জন আক্রান্ত রোগী ভর্তি হয়। তাদের মধ্যে সুস্থ হয়ে ৬জন বাড়ি ফিরে গেছেন। বর্তমানে ৭জন চিকিৎসাধীন রয়েছে। তাদের অবস্থা অনেকটা ভালো বলে জানিয়েছেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড