• সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝালকাঠিতে নারী পুলিশ কনস্টেবল’র আত্মহত্যা

  ঝালকাঠি প্রতিনিধি

১৫ মে ২০২০, ০৭:৫৭
ঝালকাঠি
মৃত্যুর ছাড়পত্র

ঝালকাঠি জেলা পুলিশে কর্মরত নারী পুলিশ কনস্টেবল স্বামীর সাথে অভিমান করে বিষপানে আত্মহত্যা করেছে। 

বৃহস্পতিবার (১৪ মে) বিকেলে ঝালকাঠি পুলিশ লাইনে বিষপান করে অসুস্থ হয়ে পড়লে অন্যান্য পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নেয়। এতে তার শারীরিক অবস্থার উন্নতি না হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ে প্রেরণ করা হয়। সেখানে রাত ৮টার দিকে তিনি মারা যান । 

জানা গেছে, ঝালকাঠি জেলা পুলিশে কর্মরত নাদিরা আফরিন ঝালকাঠি পুলিশ লাইনের মেসে থাকতো। বৃহস্পতিবার বিকেলে পুলিশ কনস্টেবল স্বামী তরিকুলের সাথে মোবাইলে কথা বলে অভিমান করে নারী পুলিশ কনস্টেবল নাদিরা আফরিন। অভিমানের জেরে বিষপান করে অসুস্থ হয়ে পড়লে অন্যান্য সহকর্মীরা তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নেয়। নাদিরার শারীরিক অবস্থার উন্নতি না হলে বরিশাল শেবাচিম হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। বিকেল ৪টায় তাকে সেখানে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টা ১০মিনিটে তিনি মারা যান । 

বরিশাল রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম, ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বরিশাল হাসপাতালে গিয়ে মৃত নারী কনস্টেবলের লাশ পরিদর্শন করেন। শেরই বাংলা মেডিকেল কলেজের ওয়ার্ড মাস্টার আবুল কালাম আজাদ স্বাক্ষরিত মৃত সনদে উল্লেখ করা হয়েছে, “বিষপানে বিষক্রিয়ায়ই সে মারা গেছেন”।  মৃতদেহ বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে রয়েছে। এব্যাপারে ঝালকাঠি পুলিশ কর্মকর্তাদের কোন বক্তব্য পাওয়া যায়নি। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড