• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন মুক্তিযোদ্ধা কবির হোসেন

  নরসিংদী প্রতিনিধি

১৪ মে ২০২০, ১৯:৩২
নরসিংদী
রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত

নরসিংদী সদর উপজেলার মাধবদী এলাকার মুক্তিযোদ্ধা কবির হোসেন মেম্বার (৬৮) কে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত করা হয়েছে।

বুধবার(১৩ মে) শেষরাতে তিনি তার মাধবদীর দক্ষিণ বিরামপুরস্থ নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বৃহস্পতিবার(১৪ মে) বাদ যোহর মাধবদী সিটি স্কুল অ্যান্ড কলেজ মাঠে জানাজার নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে তাদের পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়। তার মৃত্যুতে মাধবদীর বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ গভীর শোক প্রকাশ করে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।  

পরিবার সূত্রে জানা যায়, বিপত্নীক এই মুক্তিযোদ্ধা  একাকী ঘরে থাকতেন এবং তিনি দীর্ঘদিন যাবত উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস ও লিভার রোগে ভুগছিলেন।  বুধবার শেষরাতে সেহরির জন্য ডাকতে গিয়ে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। পরিবারের ধারণা তিনি স্ট্রোকে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন।

জানাজায় মাধবদী পৌর এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এর আগে নরসিংদী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহ আলম মিয়ার নেতৃত্বে  পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন।

জানাজা শেষে তাকে তাদের বিরামপুরস্থ পারিবারিক কবরস্থানে তার স্ত্রীর পাশে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি তিন মেয়ে, এক ছেলে ও নাতি নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

প্রসঙ্গগত, তিনি মহান মুক্তিযুদ্ধে তিন নম্বর সেক্টরে সম্মুখ যোদ্ধা হিসেবে  অংশগ্রহণ করেন। পরবর্তীতে তিনি মাধবদী ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) নির্বাচিত হয়ে দীর্ঘদিন জনপ্রতিনিধি হিসেবে ও দায়িত্ব পালন করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড