• শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীকে গলাকেটে হত্যা করল স্বামী

  কালিয়াকৈর প্রতিনিধি, গাজীপুর

১৪ মে ২০২০, ১৯:২৫
গাজীপুর
কালিয়াকৈর থানা

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরিণহাটি এলাকায় বুধবার (১৩ মে)রাতে স্ত্রীকে গলাকেটে হত্যা করেছে স্বামী যাক্ররাম ওরফে বিশাল রায়। পরে স্ত্রী নুরবানুর (৪০) লাশ রেখে নিহতের ছোট বোন সুমি আক্তারের আশুলিয়া থানা এলাকার বাসায় আশ্রয় নেয় ঘাতক স্বামী বিশাল রায়। ওই সময় নিহতের ছোট ভাই জহিরুল ইসলাম কালিয়াকৈর থানাকে আসামির অবস্থান জানালে পুলিশ ভোরে আশুলিয়া থানার বাদাইল এলাকার সুমির বাসা থেকে যাক্ররাম ওরফে বিশাল রায়কে গ্রেপ্তার করেন।

বৃহস্পতিবার(১৪ মে) সকালে নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ । 

নিহত নুরবানু নীলফামারী জেলার জলঢাকা উপজেলার বগুলাবাড়ী গ্রামের সবুর হোসেনের মেয়ে। 

ঘাতক স্বামী যাক্ররাম ওরফে বিশাল রায় একই উপজেলার তালুকসৌলমারী মুদিপাড়া গ্রামের আশিনাথ রায়ের ছেলে। 

পুলিশ, এলাকাবাসী ও নিহতের পরিবারের সদস্যরা জানান, কালিয়াকৈর হরিণহাটি এলাকার জাহাঙ্গীর আলমের একটি ছয়তলা বাড়ীর ছয় তলার ১৬ নম্বর ইউনিটে গত মার্চ মাসে বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। গত বুধবার(১৩ মে) দিনের কোন এক সময় যাক্ররাম ওরফে বিশাল রায় স্ত্রী নুরবানুকে গলা কেটে ও শরীরের বিভিন্ন স্থানে ছুড়িকাঘাত করে হত্যা করে স্বামী যাক্ররাম ওরফে বিশাল রায় পালিয়ে যায়। সন্ধ্যায়  জাহিদ নামের পাশের এক ভাড়াটিয়া ইফতারের সময় তাদের বাসার কোন সারা শব্দ না পেয়ে দরজা খুলে দেখার চেষ্টা করেন। পরে ঘরে ঢুকে মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে বাড়ীর মালিককে জানান। পরে বাড়ির মালিক জাহাঙ্গীর আলম ঘটনাটি থানাকে জানালে পুলিশ বৃহস্পতিবার সকালে নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। 

এ ঘটনায় নিহতের ছোট ভাই জহিরুল ইসলাম বাদী হয়ে যাক্ররাম ওরফে বিশাল রায়কে আসামি করে মামলা দায়ের করেছেন। নিহতের ছোট বোন সুমি আক্তার জানান, আমার বোনকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার জানান, হত্যাকাণ্ডের ঘটনায় স্বামী যাক্ররাম ওরফে বিশাল রায়কে গ্রেপ্তার করা হয়েছে। মুল ঘটনাটি জানার চেষ্টা করা হচ্ছে। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড