• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদারীপুরে যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার

  নিজস্ব প্রতিবেদক

১৪ মে ২০২০, ০৯:৩৬
মাদারীপুর
ছবি : সংগৃহীত

মাদারীপুর জেলার শিবচরে এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১৪ মে) ভোরে বাড়ির পাশের একটি বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরিবারের দাবি পরিকল্পিতভাবে তাকে হত্যা করে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে উপজেলার কুতুবপুর ইউনিয়নের ফালু মাদবরেরকান্দি গ্রামে। মৃতের নাম কালাম ঘরামী (৩০)। তিনি ওই এলাকার নুরু ঘরামীর ছেলে। 

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ১১টার দিকে হারুন ঘরামী নামে মৃতের চাচাতো ভাই ‘কথা আছে’ বলে তাকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। পরে দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও কালাম ঘরামী ঘরে ফিরে না আসায় খোঁজাখুঁজি করতে থাকে পরিবারের লোকজন। এসময় চাচাতো ভাই হারুন ঘরামীকে জিজ্ঞেস করেও কোনো সদুত্তর পায়নি মৃত কালাম ঘরামীর পরিবার। 

পরে ভোররাতের দিকে বাড়ির পাশের একটি বাগানে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় মৃতের পরিবার। পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

মৃত কালাম ঘরামীর বাবা নুরু ঘরামী জানান, জমিজমা নিয়ে তার ভাতিজা হারুনের সঙ্গে অনেকদিন ধরেই তাদের বিরোধ চলে আসছিল। রাতে হারুন তার ছেলেকে ডেকে নিয়ে যায়। সকালে ছেলের মরদেহ পেলেন পাশের বাগানে। তার ছেলেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে বলে তিনি দাবি করেন।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে মাদারীপুর মর্গে পাঠায় করে। এই বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড