• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাগড়াছড়িতে পুলিশসহ ৩জন করোনায় আক্রান্ত

  খাগড়াছড়ি প্রতিনিধি

১৪ মে ২০২০, ০৮:৫৭
খাগড়াছড়ি
ছবি : সংগৃহীত

খাগড়াছড়ির দীঘিনালায় একমাত্র করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তি এরশাদ চাকমা সুস্থ হয়ে বাড়ি ফেরার পাঁচদিনের মাথায় খাগড়াছড়িতে নতুন করে তিনজন করোনা রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে কোয়ারেন্টিন শেষে বাড়ি ফেরা ব্যক্তিও রয়েছেন।

খাগড়াছড়ির সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাশ বুধবার (১৩ মে) বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুধবার রাতে পাওয়া রিপোর্টে তাদের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে কয়েকদিন আগে পাবনা থেকে আসা একজন পুলিশ সদস্য রয়েছেন। ওই পুলিশ সদস্য বর্তমানে পুলিশ লাইন্সে কোয়ারেন্টিনে আছেন। তবে তিনি শারীরিকভাবে সুস্থ রয়েছেন বলে জানা গেছে। এছাড়াও মহালছড়িতে আক্রান্ত দুইজনের মধ্যে একজন ঢাকা ফেরত। আরেকজন মহালছড়ির স্থানীয় বাসিন্দা।

মহালছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রিয়াংকা দত্ত জানান, ঢাকা ফেরত ব্যক্তি ২১ দিন আগে মহালছড়িতে আসেন। তিনি কোয়ারেন্টিন শেষ করে বাড়ি ফিরে যান। পরে তার নমুনা সংগ্রহ করা হলে পজিটিভ রিপোর্ট আসে। এছাড়াও মহালছড়িতে স্থানীয়ভাবে একজন আক্রান্ত হয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড