• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে দুই বোনকে তুলে নিয়ে হাত-পা বেঁধে ধর্ষণ, আটক ৫

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১৪ মে ২০২০, ০৮:১৭
ঠাকুরগাঁও
গ্রেপ্তারকৃত ৫ আসামি

ঠাকুরগাঁওয়ে দিনের বেলা বাসা থেকে দুই বোনকে গৃহবধূ (১৯) ও তার বোন (১৫) তুলে নিয়ে গিয়ে পার্শ্ববর্তী সিডিএ অফিসের একটি কক্ষে হাত-পা বেঁধে পালাক্রমে ধর্ষণের অভিযোগে ৫ যুবককে আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

ঘটনার পর ভুক্তভোগীদের মৌখিক অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে রাণীশংকৈল থানা পুলিশ তাদের আটক করে এবং বুধবার আটককৃত ৫ যুবকসহ ছয় জনের বিরুদ্ধে বাদী হয়ে মামলা দায়ের করেন ধর্ষণের শিকার গৃহবধূ (১৯)। পরে বিকালে আটক ৫ জনকে ঠাকুরগাঁও কারাগারে পাঠায় পুলিশ।

আটককৃতরা হলেন- রাণীশংকৈল উপজেলার ক্ষুদ্র বাঁশবাড়ী গ্রামের আফাজ উদ্দীনের ছেলে জহিরুল ইসলাম (২৮), মহলবাড়ী গ্রামের বাবুল মিস্ত্রির ছেলে রুবেল (২৬), জতিষ চন্দ্র রায়ের ছেলে শ্রী উপেন দেব (২৮), মোহাম্মদ আলীর ছেলে মো. ফয়জুল আকতার ফজলু (৩৫), সন্ধারই গ্রামের শহিদুল ইসলামের ছেলে মিলন (২০) ও পীরগঞ্জ উপজেলার মৃত বাবুলের ছেলে আশরাফুল হক(২৩)। এদের মধ্যে আশরাফুল হক পলাতক রয়েছে।

রাণীশংকৈল থানার ওসি তদন্ত খায়রুল আলম ডন জানান, গত সোমবার দুপুর তিনটার সময় গৃহবধূ ও তার বোনকে বাড়ি থেকে তুলে নিয়ে পার্শ্ববর্তী একটি অফিসের কক্ষে হাত-পা বেঁধে পালাক্রমে ধর্ষণ করে ওই ছয় যুবক। স্থানীয়রা ঘটনা টের পেলে পালিয়ে যায় ধর্ষকরা। স্বজনরা দুই বোনকে উদ্ধার করে থানা গিয়ে ঘটনা জানালে অভিযান চালিয়ে ৫ জনকে আটক করে পুলিশ।

তিনি আরও জানান, দুই বোনকে ডাক্তারি পরীক্ষার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আসামি আশরাফুলকে আটক করতে অভিযান চালাচ্ছে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড