• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে আরোও ২জনের করোনা শনাক্ত

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

১৪ মে ২০২০, ০৭:৩২
চট্টগ্রাম
ছবি : সংগৃহীত

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় নতুন করে আরো দু'জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

বুধবার ১৩ মে ওই দু’জনের নমুনা পরীক্ষার ফলাফলে করোনা শনাক্ত হয়। শনাক্ত হওয়া রোগীদের মধ্যে একজন চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারী (২৬) এবং অন্যজন চন্দনাইশ পৌরসভার চৌধুরীপাড়া এলাকার বাসিন্দা ও লোহাগাড়া হাসপাতালের এক স্টাফের ছেলে (২৬)।

এ নিয়ে চন্দনাইশ উপজেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৫ জনে দাঁড়ালো। তন্মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০ মাস বয়সী এক শিশু ও ১৫ বছর বয়সী এক কিশোরী।

চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডাঃ মোঃ শাহীন হোসাইন চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বলেন, "চট্টগ্রাম ফৌজদার হাটের বাংলাদেশ ইন্সটিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) নমুনা পরীক্ষায় তাদের করোনা পজিটিভ হিসেবে শনাক্ত করে জেলা সিভিল সার্জনকে জানানো হয়েছে।"

করোনা শনাক্ত হওয়া দু'জনকে চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হবে এবং তাঁদের বাড়ি লকডাউন করা হবে বলে জানিয়েছেন এই চিকিৎসা কর্মকর্তা।

উল্লেখ্য, চট্টগ্রাম জেনারেল (কোভিড-১৯) হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসা সেবা দেয়া দোহাজারী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মুহাম্মদ শেখ সাদি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত রবিবার (১০ মে) থেকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে আইসোলেশন ব্যবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড