• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় পরকীয়ায় বাধা দেয়ায় হামলা, আহত-১২

  সারাদেশ ডেস্ক

১৩ মে ২০২০, ২০:১৪
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পরকীয়ায় ধরা খেয়ে স্থানীয়দের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ ওঠেছে মাকসুদ নামে এক যুবকের বিরুদ্ধে। এতে নারী-পুরুষসহ অন্তত ১২ জন আহত হয়েছেন। মঙ্গলবার রাতে উপজেলার টবগী ইউনিয়নের ৯নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- জাহানারা বেগম, আব্দুল আলীম, কামরুল, বিল্লাল, জাকির হোসেন, কবির, হাসান, হাসান, আব্দুল রব, শাকিল, মহিউদ্দিন, জসিম। তারা সবাই টবগী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা।

আহত ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার টবগী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা মো. নাগর সাত বছর ধরে মালদ্বীপে কাজ করছেন। এদিকে তার ছোট বোন পারভিনের দেবর মাকসুদুর রহমানের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পরেন তার স্ত্রী জাহানারা নার্গিস বেগম। কয়েকবার তাদের দু’জনকে নার্গিসের ঘরে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে এলাকাবাসী। এ নিয়ে স্থানীয় ইউপি সদস্য রতন মেম্বার কয়েকবার সালিশ হলেও একই কাজ তারা বার বার করে চলেছে। সর্বশেষ গত মঙ্গলবার সন্ধ্যার দিকে আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে এলাকাবাসী ধাওয়া করলে মাকসুদ তার সন্ত্রাসী বাহিনী নয়ন, হুমায়ুন, আব্দুল রহিম, সালাউদ্দিন, হাসান ও লিটনসহ ১৫-২০ জনকে নিয়ে হামলা চালায়। হামলাকারীরা স্থানীয় নারী ও পুরুষসহ অন্তত ১২ জনকে লাঠি ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এর মধ্যে গুরুতর অবস্থায় ভোলা সদর হাসপাতলে চিকিৎসাধীন রয়েছে চারজন। এবং বোরহানউদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে পাঁচজন ও বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, দুই পক্ষই থানায় অভিযোগ করেছে। বিষয়টির তদন্ত চলছে। দ্রুত এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড