• শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানিকগঞ্জে ৩০০ পরিবারকে খাদ্য সহায়তা

  সারাদেশ ডেস্ক

১৩ মে ২০২০, ১৯:০৮
মানিকগঞ্জে ৩০০ পরিবারকে খাদ্য সহায়তা
মানিকগঞ্জে ৩০০ পরিবারকে খাদ্য সহায়তা

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ঘরে থাকা কর্মহীন, দরিদ্র ও অল্প আয়ের মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ।

বুধবার দুপুরে মানিকগঞ্জ জেলা পরিষদের সদস্য এবং স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল বাশারের ব্যক্তিগত অর্থায়নে মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়া, পুটাইল ও নবগ্রাম ইউনিয়নের বিভিন্ন গ্রামের তিন শতাধিক মানুষের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, সাবেক সাংগঠনিক সম্পাদক দীপক কুমার ঘোষ, হাটিপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মনির হোসেন, পুটাইল ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল জলিল, জেলা যুবলীগের আহ্বায়ক ও মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আব্বাস আকাশ, তাপস সাহা, পাপ্পু ঘোষ প্রমুখ।

এ সময় নির্মল রঞ্জন গুহ বলেন, দেশের এই দুর্যোগ মুহূর্তে দেশের প্রুতিটি জেলায় স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা অসহায় ও দুঃস্থ মানুষের পাশে থেকে খাদ্যসহায়তাসহ মানুষের ক্ষেতের ধানও কেটে তাদের বাড়ি পৌঁছে দিচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারের পাশাপাশি আওয়ামী লীগ পরিবারের সদস্যরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি দেশের সব বিত্তবানদেরকে যার যার অবস্থান থেকে এই বিপদে আবুল বাশারের মতো এগিয়ে আসার আহ্বান জানান।

উপকারভোগী প্রতিটি পরিবারকে চাল, ডাল, আটা, ছোলা, সেমাই ও সাবান দেয়া হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড