• রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে করোনা ভাইরাসকে জয় করে বাড়ি ফিরলেন ১৮ জন

  গাজীপুর প্রতিনিধি

১৩ মে ২০২০, ০৮:২৮
শ্রীপুর
করোনা জয়ীদের হাতে ছাড়পত্র ও উপহার সামগ্রী তুলে দেন স্থানীয় সাংসদ

গাজীপুরের শ্রীপুরে করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফিরলেন ১৮ জন।এসময় করোনা জয়ীদেরকে সংবর্ধনা দিয়ে ছাড়পত্র দিয়েছেন শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা।

মঙ্গলবার(১২ মে) দুপুরে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থেকে করোনা জয়ীদের হাতে ছাড়পত্র ও উপহার সামগ্রী তুলে দেন স্থানীয় সাংসদ ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ।

উপহার সামগ্রীর মধ্যে ছিল একটি সূর্যমুখী ফুল, সয়াবিন তেল, মাল্টা, চাল, লাল শাক, শশা, ডাল, আপেল, লেবু ও দুটি দেশি মুরগি।

এ সময় উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমান, ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নাহার মেজবাহ্, শ্রীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নুরে আলম মোল্লা, জেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির হিমু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রণয় ভূষণ দাস, ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হাবিবুল্লাহ্ এবং কাউন্সিলর আমজাদ হোসেনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. এএসএম ফাতেহ্ আকরাম জানান, গত ১৩ এপ্রিল আইইডিসিআরে নমুনা পরীক্ষা করে শ্রীপুরে প্রথম দুই নারীসহ পাঁচজনের দেহে করোনাভাইরাস ধরা পড়ে।

এখন পর্যন্ত শ্রীপুর উপজেলায় ২৫ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। আক্রান্তদের স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে বিভিন্ন ধরনের স্বাস্থ্য পরামর্শ দেয়াসহ বিভিন্ন ধরনের পর্যবেক্ষণে রাখা হয়েছে। এদের মধ্যে ১৮ জন সুস্থ হয়েছেন ও একজনের মৃত্যু হয়েছে।

তিনি আরো জানান, এ পর্যন্ত এ উপজেলা থেকে ৬৭৪ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। এর মধ্যে ৫৯০ জনের রিপোর্টে ২৫ জনের করোনা পজিটিভ এসেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড