• রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বন্ধুদের সাথে সাতার কাটতে গিয়ে নিখোঁজ কোরআনের হাফেজ

  গাজীপুর প্রতিনিধি

১৩ মে ২০২০, ০৭:২২
শ্রীপুর
শীতলক্ষ্যা নদীতে মানুষের ঢল

শ্রীপুর বরমী শীতলক্ষ্যা নদীতে সাঁতার কাটতে গিয়ে বালুর ড্রেজারের নিচে পরে হাফেজ ছেলে নিখোঁজ।

মঙ্গলবার (১২ মে)দুপুর ১২ টার দিকে বরমী শীতলক্ষ্যা (বানার) নদীতে বন্ধুরা মিলে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হয়।

নিখোঁজ হাফেজ রাসেল(১৬) বরমী মধ্যপাড়া এলাকার নুরুল ইসলাম লিটনের একমাত্র ছেলে। সে বরমী ছিটপাড়া আ. ছাত্তার মেম্বারবাড়ি মাদরাসা থেকে হাফেজ হন।

প্রত্যক্ষদর্শী বন্ধুরা জানান, পাঁচ জন বন্ধু মিলে নদীতে সাঁতার কেটে নদী পার হচ্ছিলাম, মাঝ নদীতে রাসেল ড্রেজারের নিচে পরে যায়, পরে আর খোঁজে পাওয়া যায়নি। পরে বন্ধুদের কাছে খবর পেয়ে স্থানীয়রা প্রথমে নদীতে অনুসন্ধান চালায় নিখোঁজ হাফেজ রাসেলকে উদ্ধারের জন্য। 

মাওনা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাম প্রসাদ পাল জানান, খবর পেয়ে মাওনা ফায়ার সার্ভিস টঙ্গী থেকে একটি ডুবুরী দল নিয়ে এসে বিকেল ৫ টার দিকে নিখোঁজ রাসেলের অনুসন্ধানে পানিতে নামে। ডুবুরি দলটির প্রায় পৌনে দুই ঘণ্টার অভিযানে উদ্ধার করতে পারেনি হাফেজ রাসেলকে। 

পরে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে আলো স্বল্পতার কারণে ফায়ার সার্ভিসের ডুবুরী দলটি আজকের মত তাদের কার্যক্রম সমাপ্তি ঘোষণা করে। আগামী কাল সকাল থেকে আবার তারা নিখোঁজ রাসেলের সন্ধানে পানিতে নামবে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, ঘটনাস্থল  আমাদের একটি টিম পরিদর্শন করেছে এবং ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধারের চেষ্টা করেছে এখন পর্যন্ত কোনো সন্ধান পাওয়া যায়নি। আগামীকাল আবার উদ্ধার কাজ চলবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড