• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অভয়নগরে চরমপন্থিকে কুপিয়ে হত্যা

  যশোর প্রতিনিধি

১২ মে ২০২০, ০৯:১৮
অভয়নগর
ছবি : সংগৃহীত

অভয়নগরের জুট মিলের শ্রমিক শেখ আতিয়ার রহমান ওরফে আতাই (৫৭)কে কুপিয়ে হত্যা করা হয়েছে। সে অভয়নগর উপজেলার মোয়াল্লেমতলা গ্রামের মৃত. শেখ ইসমাইল হোসেনের ছেলে। নিহত আতাই এক সময়ে চরমপন্থি দলের সদস্য ছিল। প্রতিপক্ষ নিশানের স্বজনরা তাকে কুপিয়ে হত্যা করেছে বলে পুলিশ ধারণা করেছে।

পুলিশ জানায়, সোমবার রাত সাড়ে ৭টার দিকে ধারালো অস্ত্র দিয়ে শেখ আতিয়ার রহমান ওরফে আতাইকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

জানা গেছে, খুলনার ফুলতলা থানার উত্তর ডিহি, পায়গ্রাম কসবা, ফুলতলা বাজার এলাকায় নিহত শেখ আতিয়ার রহমান ওরফে আতাই ও তার শ্যালক গিয়াসউদ্দিন চরমপন্থি দলের সক্রিয় সদস্য ছিল। গিয়াসউদ্দিন একটি গ্রুপের নেতৃত্ব দিত। ২০১৪ সালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গিয়াস উদ্দিন গ্রুপের হাতে প্রতিপক্ষ চরমপন্থি নিশান খুন হয়।

নিশান হত্যায় তার পরিবারের কেউ মামলা না করায় অভয়নগর থানা পুলিশ বাদী হয়ে গিয়াস উদ্দিন, নিহত শেখ আতিয়ার রহমান ওরফে আতাইসহ অন্যান্য আসামিদের নামে হত্যা মামলা দায়ের করে। মামলার পর গিয়াস উদ্দিন ও নিহত শেখ আতিয়ার রহমান ওরফে আতাই ভারতে পালিয়ে যায়। সাক্ষ্য প্রমাণের অভাবে নিশান হত্যা মামলাটি খারিজ হলে শেখ আতিয়ার রহমান ওরফে আতাই প্রায় এক বছর আগে দেশে ফিরে আসে এবং জে.জে.আই জুট মিলে বদলী শ্রমিক হিসেবে কাজ করতে থাকে। নিশান হত্যার প্রতিশোধ নিতে নিশানের খালাতো ভাই লিমন, তার সহযোগী কাজী তারেক, মুন্নাসহ অন্যান্যরা শেখ আতিয়ার রহমানকে খুন করতে পারে বলে পুলিশ ধারণা করছে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, শেখ আতিয়ার রহমান ওরফে আতাই হত্যার মূল রহস্য উদঘাটন এবং খুনিদের গ্রেফতারের লক্ষে পুলিশি অভিযান অব্যাহত আছে। অভয়নগর থানা পুলিশসহ যশোর জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড