• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত

  যশোর প্রতিনিধি

১২ মে ২০২০, ০৮:৪৭
যশোর
ছবি : সংগৃহীত

যশোরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে বাবু (৪০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। সোমবার (১১ মে) গভীর রাতে সদর উপজেলার সাড়াপোল কলাবাগান এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত বাবু সদর উপজেলার কৃষ্ণবাটি গ্রামের বাসিন্দা। পুলিশ ঘটনাস্থল থেকে একটি অস্ত্র, ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার করেছে। নিহতের মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

যশোর কোতোয়ালী থানার ওসি (তদন্ত) তাসমীম আলম জানান, পুলিশের একটি টিম সোমবার রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, সাড়াপোল এলাকায় মাদকের বড় চালান হাতবদল হবে। এরপর পুলিশ সদস্যরা অভিযানে গেলে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি শুরু করে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এসময় এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়। এছাড়া পুলিশের দুই সদস্য আহত হয়। পরে স্থানীয়রা বেরিয়ে আসলে তারা গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ীকে পার্শ্ববর্তী কৃষ্ণবাটি গ্রামের বাসিন্দা বাবু বলে শনাক্ত করে। এরপর আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে জরুরী বিভাগের চিকিৎসক মাদক ব্যবসায়ী বাবুকে মৃত ঘোষণা করেন। আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দিয়ে পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, ২০০ পিস ইয়াবা ও ৫৪ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড