• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরিষাবাড়ির মেয়র রুকনুজ্জামানের অপসারণের দাবিতে মানববন্ধন

  সরিষাবাড়ি প্রতিনিধি, জামালপুর

১১ মে ২০২০, ১৫:০৭
সরিষাবাড়ি
মেয়র রুকনুজ্জামানের অপসারণের দাবিতে মানববন্ধন

জামালপুরের সরিষাবাড়ি পৌরসভার মেয়র ত্রাণ বিতরণে অনিয়ম ও দুর্নীতি, স্বেচ্ছাচারিতা, ক্ষমতার অপপ্রয়োগ, নিয়োগ বাণিজ্য, নারী কেলেংকারীসহ নানা বিতর্কিত কর্মকাণ্ড এবং কাউন্সিলরদের উপর মেয়রের হামলার প্রতিবাদে মেয়র রুকনুজ্জামানের অপসারণের দাবিতে মানববন্ধন করা হয়েছে। ১১ মে সোমবার ১১টা থেকে ঘন্টাব্যাপী পৌর পরিষদ ও নাগরিকবৃন্দের ব্যবস্থাপনায় পৌরসভার সামনে প্রধান সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধন শেষে সমাবেশ ও নাগরিকদের মাঝে লিফলেট বিতরণ করা হয়েছে।

এ সময় সমাবেশে বক্তব্য রাখেন-পৌর প্যানেল মেয়র মোহাম্মদ আলী, প্যানেল মেয়র-২ জহুরুল ইসলাম, কাউন্সিলর কালাচান পাল প্রমুখ। উল্লেখ্য যে, সরিষাবাড়ি পৌরসভার ১২ জন কাউন্সিলর পৌর মেয়র রুকুনুজ্জামান রোকনের বিরুদ্ধে করোনা ভাইরাসের জন্য বরাদ্দকৃত ত্রাণ বণ্টন ও বিতরণে অনিয়মসহ পৌর সভার বিভিন্ন খাতে অর্থনৈতিক অনিয়মের অভিযোগ এনে গত ২ মে পৌর মেয়রকে অনাস্থা প্রস্তাব করে। অনাস্থা প্রস্তাবের ৯ দিন পর পৌর সভার মেয়র রুকুনুজ্জামান রোকন গত রবিবার, ৯ মে সকাল ১১টায় পৌর সভার কার্যালয়ে প্রবেশ করতে গেলে কাউন্সিলরগণ বাধা প্রদান করেন। পৌর মেয়র জোর পূর্বক তার অফিসে প্রবেশ করতে চেষ্টা করলে মেয়র কর্তৃক কাউন্সিলরদের উপর হামলা চালায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড