• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জের আসামি ছিনতাইয়ের ঘটনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

  গোপালগঞ্জ প্রতিনিধি

১০ মে ২০২০, ১৪:০৭
গোপালগঞ্জ
মুকসুদপুর থানা

গোপালগঞ্জের মুকসুদপুরে বাড়ি ভাঙচুর ও লুটপাটের মামলায় পুলিশের উপর হামলা করে ৩ আসামিকে ছিনতাই ও ৭ পুলিশকে আহত করার ঘটনায় মুকসুদপুর থানায় মামলা হয়েছে (মামলা নং ১০ তারিখ ০৯.০৫.২০২০)। মুকসুদপুর থানা পুলিশের সাব ইন্সপেক্টর হায়াতুর রহমান এই মামলার বাদী হয়ে মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খান্দারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সাব্বির খানকে প্রধান আসামী করে ৩৮ জনের নাম উল্লেখ করে মামলা করেছেন।

এ ঘটনায় পুলিশ ৫ জনকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

গতকাল শনিবার (৯ মে) সন্ধ্যা ৬টার দিকে বাড়ি ভাঙচুর ও লুটপাটের মামলায় উপজেলার ভাটরা মোড়ে পুলিশের কাছ থেকে ৩ আসামিকে ছিনিয়ে নেয় স্থানীয় এলাকাবাসী। এ সময় মুকসুদপুর থানার ৭ পুলিশ সদস্য আহত হন।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর্জা আবুল কালাম আজাদ জানিয়েছেন, ইতোমধ্যে গোপালগঞ্জ জেলা শহর থেকে পুলিশের একটি বড় বহর মুকসুদপুরের খান্দারপাড়ায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৫ জনকে আটক করা গেলেও হাতকড়াসহ ছিনিয়ে নেয়া আসামিদেরকে পুনরায় গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

আসামি ছিনতাইয়ের ঘটনার পর থেকে সেখানে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। রাত থেকেই বেজড়া-ভাটরা গ্রামে পুরুষ শূন্য হয়ে পড়েছে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

উল্লেখ্য, মুকসুদপুর উপজেলার বহুগ্রাম ইউনিয়নের কাওইনিয়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জাফর মিয়া গ্রুপ ও মনোয়ার মেম্বার গ্রুপের মধ্যে দীর্ঘদিন দ্বন্দ্ব চলে আসছিল। এরই অংশ হিসাবে গত বুধবার জাফর মিয়া গ্রুপের লোকজনের বাড়িঘরে হামলা-ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটায় মনোয়ার মেম্বার গ্রুপের লোকজন। এ ঘটনায় দায়ের করা মামলার আসামি ধরতে গিয়েছিল একদল পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড